Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৭-২১-২০১৬

সুস্থভাবে বেঁচে আছেন ‘মিস্টার বিন’

সুস্থভাবে বেঁচে আছেন ‘মিস্টার বিন’

গুজবে কান না দিয়ে জেনে নিন, সুস্থভাবে বেঁচে আছেন ‘মিস্টার বিন’ ওরফে ব্রিটিশ কমেডিয়ান রোয়ান অ্যাটকিনসন। গত মঙ্গলবার এই অভিনেতার মৃত্যুর ভুয়া খবর ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। বিবিসি-র একটি লোগো দেওয়া রোয়ানের একটি ছবি টুইটার এবং ফেসবুকে ভাইরাল হয়ে যায়। সেখানে লেখা ছিল আত্মহত্যা করেছেন রোয়ান।


ভক্তদের শোকবার্তা ও কান্নার বন্যা বয়ে যাওয়ার কিছুক্ষণের মধ্যেই খবরটা যে ভুল তা প্রচার হয়। এর পর রোয়ানের অনুরাগীরা ইন্টারনেট দুনিয়ায় ক্ষোভে ক্ষোভ প্রকাশ করেন। শেষ পর্যন্ত টুইটারেই জানা যায়, ভাল আছেন মিস্টার বিন।

প্রসঙ্গত, এর আগে ২০১২ সালে রোয়ানের মৃত্যুর গুজব উঠেছিল। সে সময় একটি গাড়ি দুর্ঘটনায় পড়েছিলেন অভিনেতা। সব মিলিয়ে ‘মিস্টার বিন’-এর সুস্থ থাকার খবর স্বস্তি এনে দিয়েছে অনুরাগীদের। অনেক ভক্তের মনে হয়তো এমন প্রশ্নও আসছে, মিস্টার বিন বলেই কি মৃত্যু নিয়ে কৌতুক করতে হবে!

১৯৫৫ সালে ইংল্যান্ডের ডারহাম কাউন্টির কনসেটে জন্মগ্রহণ করেন তিনি। ‘মি. বিন’ টিভি সিরিজ মি. বিনের চরিত্রে অভিনয় করে বিশ্বব্যাপী জনপ্রিয়তা পাওয়া রোয়ান অ্যাটকিনসন একজন ব্রিটিশ লেখক, অভিনেতা এবং একই সঙ্গে কমেডিয়ান।

এফ/১৬:৪৫/২১জুলাই

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে