Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৭-১৯-২০১৬

গুলশান হামলা : আরো চার সন্দেহভাজন শনাক্ত

গুলশান হামলা : আরো চার সন্দেহভাজন শনাক্ত

ঢাকা, ১৯ জুলাই- রাজধানীর গুলশানে হলি আর্টিসান রেস্তোরাঁয় জঙ্গি হামলার জড়িত রয়েছে এমন আরো চারজন সন্দেহভাজনকে শনাক্তের কথা জানিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব)। মঙ্গলবার র‌্যাবের ফেসবুক পেজে হলি আর্টিসানের আশপাশের এলাকায় স্থাপিত ক্লোজড সার্কিট ক্যামেরার একটি ভিডিও ফুটেজ প্রকাশ করে এ তথ্য জানানো হয়েছে।

ভিডিও ফুটেজটি শেয়ার করে র‌্যাব জানায়, গুলশানের হামলার সঙ্গে জড়িত সন্দেহভাজন চারজনকে নির্ণয় করা হয়েছে। এমনকি তাদের পরিচয় জানা থাকলে দ্রুত র‌্যাবের যে কোন নিকটস্থ ব্যাটালিয়ন অথবা ক্যাম্পে অবহিত করতে ০১৭৭৭৭২০০৫০ নম্বরে যোগাযোগ করতে বলা হয়েছে।
 
র‌্যাবের প্রকাশিত ওই ভিডিও ফুটেজে দেখা যায়, গুলশানের ৭৫ ও ৭৯ নম্বর রোডের সংযোগ সড়কের কাছে রাস্তা এবং ফুটপাথ ধরে ঘোরাঘুরি করছেন কয়েকজন সন্দেহভাজন ব্যক্তি। এদের মধ্যে ঘাড়ে ব্যাগ বহনকারী এক নারীও রয়েছেন। তাদের প্রত্যেককেই ফুটপাথের দেয়ালের একেবারে গা ঘেঁষে চলাচল করতে দেখা গেছে।

ক্লোজড সার্কিট ক্যামেরার এ ভিডিওটি হলি আর্টিসন রেস্তোরাঁ থেকে মাত্র ১০০ মিটার দূরে। সন্দেহজনকভাবে একটি প্রাইভেটকারকেও ওই সড়কে চিহ্নিত করেছে র‌্যাব।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে র‌্যাবের সদর দফতরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক মুফতি মাহমুদ খান বলেন, ওই চারজনের চলাফেরায় গুলশান হামলায় জড়িত হিসেবে সন্দেহ করা হচ্ছে। তাদের আইনের আওতায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা গেলে আরো গভীর তথ্য বেড়িয়ে আসতে পারে।

ভিডিও বার্তার সন্দেহভাজনদের সম্পর্কে তথ্য দাতাদের পরিচয় গোপন রাখা হবে বলেও জানান তিনি।

উল্লেখ্য, গত ১ জুলাই গুলশানের হলি আর্টিসান রেস্তোরাঁয় ২০ জন জিম্মিকে হত্যা করে ৬ জঙ্গি। নিহতদের মধ্যে ১৭ জন বিদেশি, দুই বাংলাদেশি ও একজন বাংলাদেশি বংশোদ্ভূত মার্কিন নাগরিক রয়েছে। এছাড়া দুইজন আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্য শাহদাত বরণ করেন। পরে এক কমান্ডো অভিযানে ৬ জঙ্গি নিহত হয়। 

আর/১৭:১৪/১০ জুলাই

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে