Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 1.0/5 (2 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৭-১৯-২০১৬

এই পুচকেটাকে চেনেন? তারকারাও অ্যাপয়েনমেন্ট নেন তার

এই পুচকেটাকে চেনেন? তারকারাও অ্যাপয়েনমেন্ট নেন তার
রশিদের সঙ্গে মেসি, ইরিনা শায়ের, ম্যারাডোনা, রোনালদো, সালমান, শাহরুখ, প্যারিস হিলটন

আবুধাবি, ১৯ জুলাই- একেবারে সহজ-সরল চেহারা। বয়স ১৪-১৫ হবে। আর তার সঙ্গেই কি না বিশ্বের তাবড় তাবড় তারকারা দেখা করার জন্য মুখিয়ে থাকেন! এমনকী আগে থেকে অ্যাপয়নমেন্টও নাকি নিতে হয়! ভাবছেন গুল মারছি? একদম না, সত্যি সত্যিই এই কিশোরই রাজত্ব করছে সোশ্যাল মিডিয়ায়। এই কিশোরের নাম রশিদ সইফ বেলাসা। সে দেখতে সরল সোজা হলেও তার বাবা সইফ আহমেদ বেলাসা দুবাইয়ের এক ধনাঢ্য ব্যবসায়ী।

তবে কী ভাবছেন? ধনাঢ্য বলেই আসেন তারকারা? না, রশিদের কাছে সেলিব্রেটিদের আসার মূল কারণ দু’টি। এক, রশিদের পোষ্য। বাঘ, সিংহ পোষা রশিদের নেশা। তাদের সঙ্গে সময় কাটানোটাই রশিদের পছন্দের অবসর। তালিকায় অবশ্য বিভিন্ন প্রজাতির কুকুরও রয়েছে।

দ্বিতীয়ত, রশিদ একজন জুতা প্রেমিক। এই বয়সেই ৭০ জোড়া এয়ার জর্ডনের জুতো রয়েছে তার সংগ্রহে। নিজেও জুতো ডিজাইন করে ছোট্ট রশিদ। এছাড়া বিশ্বের এই মুহূর্তে অন্যতম ধনী কিশোরও সে।

আর তার এই ‘গুণে’ মেসি, রোনালদো, ম্যারাডোনা, প্যারিস হিলটন থেকে শাহরুখ, সালমান পর্যন্ত অনেক তারকাই তার সঙ্গে দেখা করেছেন। এমনকী এখনতো অ্যাপয়নমেন্ট ছাড়া রশিদের সঙ্গে দেখা করা যায় না!

ফটো শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে এর মধ্যেই প্রায় এক লাখ ফলোয়ার ছাড়িয়েছে রশিদের। টুইটারে রশিদের ভিডিও সাবস্ক্রাইব করেছেন প্রায় ৮০ হাজার মানুষ। 

সবাই তার সঙ্গে দেখা করতে চায়, তবে সেও কিন্তু একজনের চরম ভক্ত। দেখা করতে চায় তার সঙ্গে। তিনি হলেন মার্কিন বাস্কেট বল প্লেয়ার মিশেল জর্ডন।

এফ/১৬:৩৫/১৯জুলাই

বিচিত্রতা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে