Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 2.6/5 (13 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৭-১৮-২০১৬

ইন্টারন্যাশনাল বাংলাদেশী স্টার এওয়ার্ডস (ইবসা)র টিকেট উন্মোচন

ইন্টারন্যাশনাল বাংলাদেশী স্টার এওয়ার্ডস (ইবসা)র টিকেট উন্মোচন

টরন্টো, ১৮ জুলাই- গত ৯ অক্টোবর টরন্টোর স্থানীয় মিজান কমপ্লেক্স অডিটোরিয়ামে ইন্টারন্যাশনাল বাংলাদেশী স্টার এওয়ার্ডস অনুষ্ঠানের টিকেট উন্মোচন করা হয়েছে। আড়ম্বরপূর্ণ এই অনুষ্ঠানে শহরের বিভিন্ন পেশার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত থেকে অভিজাত সনি সেন্টারে অনুষ্ঠিতব্য অনুষ্ঠানের শুভকামনা করেন। 
ইবসার পরিচালক বৃন্দের পক্ষে রূমান আহমেদ চৌধুরী সবাইকে স্বাগত জানিয়ে ইবসার লক্ষ্য এবং উদ্দেশ্য ব্যাখ্যা করে তাদের বর্তমান কার্যকলাপ বিস্তারিতভাবে তুলে ধরেন। তিনি বলেন, বিদেশে নতুন প্রজন্মের কাছে বাংলাদেশের ভাবমূর্তি তুলে ধরতে এবং বর্তমান বাংলাদেশের সাংস্কৃতিক অঙ্গনের বিভিন্ন ক্ষেত্রের সাফল্যকে প্রবাসীদের কাছে পৌঁছে দিতেই বিভিন্ন ক্যাটাগরিতে যোগ্য ব্যক্তিদের সম্মানজনক এওয়ার্ডস প্রদানের উদ্যোগ গ্রহণ করা হয়। প্রসঙ্গত উল্লেখ করে তিনি বলেন এই এওয়ার্ড প্রদানে জুরি হিসেবে থাকবেন প্রখ্যাত অভিনেতা  আবুল হায়াত, চিত্র নায়ক ফারুক এবং প্রখ্যাত পপশিল্পী ফেরদৌস ওয়াহিদ। রূমান আহমেদ চৌধুরী প্রজেক্টারের মাধ্যমে ইবসার অনুষ্ঠানস্থল সনি সেন্টারের আভিজাত্য, যাতায়াতের সুবিধা, পার্কিং সুবিধা এবং অডিটোরিয়ামে আসনের বিভিন্ন ক্যাটাগরি পুঙ্খানুপুঙ্খ ব্যাখ্যা করেন। অনুষ্ঠানে আগত অতিথিদের জন্য ডেল্টা টরন্টো ইস্ট হোটেলের সুবিধাজনক হ্রাসকৃত মূল্যের কথাও তিনি উল্লেখ করেন। এছাড়া তিনি তাঁর বক্তবে্য ক্যাথে প্যাসিফিক ইবসার এয়ারলাইন্স পার্টনার এবং বাংলাদেশের বাংলা ভিশন মিডিয়া পার্টনার বলেও উল্লেখ করেন। 
ইবসার কো-হোস্ট রিয়েল এস্টেট কোম্পানির প্রতিনিধি আনোয়ার কামাল, অমর রিজওয়ান আহমেদ এবং আবু তাহের বিপুল করতালির মাধ্যমে ইবসার টিকেটের মোড়ক উন্মোচন করেন। হোম লাইফের পক্ষে জনাব আনোয়ার কামাল এই অনুষ্ঠানে তাঁদের আন্তরিক সমর্থন ব্যক্ত করেন এবং সকল প্রবাসী ভাই বোনদের এই অনুষ্ঠানে উপস্থিত থেকে ইবসাকে সাফল্যমণ্ডিত করার আন্তরিক আহবান জানান। তিনি বলেন, সনি সেন্টারের মত অভিজাত অডিটোরিয়ামে ইবসার এই অনুষ্ঠান আয়োজন প্রবাসী বাংলাদেশীদের জন্য গৌরবের। ইবসার সকল পরিকল্পনা শুনে তিনি এই অনুষ্ঠানে তাদের সংশ্লিষ্টতার বিপুল আগ্রহ প্রকাশ করেন এবং এই অনুষ্ঠান সফল করার জন্য সকল সহযোগিতার দৃঢ় সংকল্প ব্যক্ত করেন।

মোড়ক উন্মোচন শেষে ইবসার পক্ষ থেকে কেক কাটা হয়। কেক কাটেন রিয়েল এস্টেট ডেবলাপার এস জে '৭১ লিমিটেড এর ডাইরেক্টর অফ অপারেশন নূরী ইয়ালদা। সাথে ছিলেন ইভেন্ট ম্যানেজার নূর সায়ীদ, প্রজেক্ট ম্যানেজার পামেলা ক্যান্সালারা, ইবসার অন্যতম ডাইরেক্টর হেলাল খান শাহীন, সবুজ চৌধুরী এবং রূমান আহমেদ চৌধুরী। অনুষ্ঠানে এস জে '৭১ লিমিটেড এর প্রজেক্ট ম্যানেজার পামেলা ক্যন্সালারা প্রজেক্টের মাধ্যমে তাদের বর্তমান আবাসন প্রক্রিয়া তুলে ধরেন।
ইবসায় বাংলাদেশ থেকে বিভিন্ন শিল্পীর অংশগ্রহণের উপর নির্মিত আগমনী বার্তা প্রজেক্টারের মাধ্যমে তুলে ধরা হয়। এ পর্যন্ত অনুষ্ঠানে অংশগ্রহণের নিশ্চয়তা পাওয়া গিয়েছে এবং ভিসা পেয়েছেন তাঁদের কয়েকজনকে এই প্রজেক্টারে দেখানো হয়। এ পর্যন্ত ইবসায় নিশ্চিত যারা অংশগ্রহণ করছেন তারা হলেন অভিনেতা আবুল হায়াত, নায়ক ফারুক, দিলারা জামান, নাবিদ মাহবুব, নাদিয়া আলী, নিলয়, শখ, রিয়াজ, বিদ্যা সিনহা মিম, হৃদয় খান, মিলা, হাবিব ওয়াহিদ, আইয়ুব বাচ্চু, ফেরদৌস ওয়াহিদ প্রমুখ। এর বাইরেও আরও অনেক শিল্পী অংশগ্রহণের পরিকল্পনা আছে যা হবে শেষ মুহূর্তের চমক। এদিনের অনুষ্ঠান পরিচালনা করেন ফারাহ নওরীন। আড়ম্বরপূর্ণ এই মোড়ক উন্মোচন অনুষ্ঠানে আগত সম্মানিত অতিথিদের বিভিন্ন মতামত গ্রহণ করা হয়।
অনুষ্ঠান শেষে সংগীত পরিবেশন করেন মুনিরা মুন্নি ও সোহেল রহমান। একটি জনপ্রিয় গানের সাথে সমবেত নৃত্য পরিবেশন করেন ডালিয়া আহমেদ, সোনিয়া হোসেন এবং মুনিরা মুন্নি। অনুষ্ঠানে ভিডিও ধারণ করেন নাদিম ইকবাল। সার্বিক সহযোগিতায় ছিলেন ফারহানা খান। 
অনুষ্ঠান শেষে সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন সবুজ চৌধুরী।   

কানাডা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে