Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৭-১৮-২০১৬

রহস্যময় ঐক্য কাদের সাথে?

রহস্যময় ঐক্য কাদের সাথে?

ঢাকা, ১৮ জুলাই- জঙ্গিবাদ দমনে জাতীয় ঐক্য হয়ে গেছে, প্রধানমন্ত্রীর এই বক্তব্যের সমালোচনা জাতীয় গণতান্ত্রিক পার্টির (জাগপা) সভাপতি শফিউল আলম প্রধান বলেছেন, দেশবাসী জানতে চায়- যাদের সাথে ঐক্য হয়েছে তারা কারা?

বেগম খালেদা জিয়াসহ সব বিরোধী দল, বুদ্ধিজীবী ও সকল স্তরের জনগণকে বাদ দিয়ে এই রহস্যময় ঐক্য কাদের সাথে? এ কার খেলা, কিসের খেলা? ইতিহাসই একদিন এ প্রশ্নের জবাব দেবে।

সোমবার দুপুরে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি একথা বলেন প্রধান। তিনি বলেন, আতঙ্কিত দেশবাসী যখন জাতীয় ঐক্যের সোনালী রেখা দেখতে চায়, তখন ঐক্য নিয়ে প্রধানমন্ত্রীর নেতিবাচক বক্তব্য উগ্রবাগ ও জঙ্গিবাদকেই উৎসাহিত করবে।

জাগপা সভাপতি বলেন, শেখ হাসিনা জাতির প্রত্যাশা ও আকাঙ্ক্ষাকে উপেক্ষা করেছেন। লাখো শহীদের রক্তে কেনা  বাংলাদেশের অস্তিত্ব আজ গভীর সঙ্কটে, দেশবাসী আতঙ্কিত। এমন পরিস্থিতিতে মানুষ যখন জাতীয় ঐক্যের সোনালী রেখা দেখতে চায়, তখন ঐক্য নিয়ে প্রধানমন্ত্রীর নেতিবাচক বক্তব্য উগ্রবাদ ও জঙ্গিবাদকেই উৎসাহিত করবে।

এফ/২৩:২০/১৮জুলাই

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে