Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৭-১৮-২০১৬

যেসব কারণে জনপ্রিয় শ্যানেল হ্যান্ডব্যাগ নিয়ে স্টাইল করবেন

Sumaiya Maria Bintay Shahid


যেসব কারণে জনপ্রিয় শ্যানেল হ্যান্ডব্যাগ নিয়ে স্টাইল করবেন

ক্লাসিক স্টাইল হিসেবে শ্যানেল হ্যান্ডব্যাগ সবার হাতেই বেশ ভাল মানায়। যখনই আপনি শ্যানেলের কোন হ্যান্ডব্যাগ দেখেন কিংবা আপনি আপনার জন্মদিনে উপহার হিসেবে এটি পান তখনই আপনার মুখে স্বভাবতই একটি খুশি খুশি ভাব চলে আসে। কারণ আর কিছু নয়, কারণ এটি সবার কাছেই ভাল লাগে তাই।

সকলেই এই হ্যান্ডব্যাগ কেনাকে সার্থক বিনিয়োগ বলে মনে করেন। এর পিছনে অবশ্য অনেক কারণ রয়েছে। এর জন্য সবার আগে বলতে হবে, এটি মার্কেটে এসেছে বেশ অনেক দিন আগেই কিন্তু একটিবারের জন্যও এটা ফ্যাশনের বাইরে চলে যায়নি। শ্যানেলের ফ্যাশন ডিজাইনাররা প্রায় সময়েই নতুন নতুন আইডিয়া তৈরি করছে কিন্তু তারা তাদের মূল ডিজাইনটি বজায় রেখেছে। এছাড়া এই ব্যাগগুলো ক্যাজুয়্যাল কিংবা ক্লাসিক সব স্টাইলের জন্যই বেশ মানানসই। 

অনেক সেলিব্রেটিরাও এই ব্যাগ ব্যবহার করে থাকেন। কারণ এটি আকর্ষণীয় এবং লাক্সারি লুক প্রকাশ করে এবং যে কোন পোশাকের সাথেই ভাল মানায়। 

শ্যানেল হ্যান্ডব্যাগগুলো অনেক ক্লাসিক এবং অনেক রকমের আকর্ষণীয় উপাদান দ্বারা তৈরি করা হয়। এছাড়া একই রকমের ব্যাগ বিভিন্ন স্টাইল ও সাইজে পাওয়া যায়। ব্যাগগুলো ক্যাজ্যুয়্যাল লুকের জন্য এবং সন্ধ্যার পার্টির জন্য বেশ উপযুক্ত এবং তরুণী ও নারীদের ভাল মানাবে। শ্যানেলের সুন্দর সংগ্রহ থেকে বেছে নিন আপনার পছন্দের হ্যান্ডব্যাগটি এবং ফ্যাশনের সাথে উপভোগ করুণ সুন্দর জীবনকে।

এফ/১৬:৩১/১৮জুলাই

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে