Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৭-১৫-২০১৬

বিদেশি কোচ-ট্রেনারদের জন্য সশস্ত্র দেহরক্ষী

বিদেশি কোচ-ট্রেনারদের জন্য সশস্ত্র দেহরক্ষী

ঢাকা, ১৫ জুলাই- জাতীয় দলের প্রধান কোচ চন্ডিকা হাথরুসিংহে ব্যক্তিগত নিরাপত্তা দেহরক্ষী পেয়েছিলেন অনেক আগেই। কিন্তু কখনোই নিরাপত্তাহীনতায় ভুগেননি এই শ্রীলঙ্কান কোচ! বিসিবি নিজ থেকেই হাথুরুসিংহের জন্য নিরাপত্তা দেহরক্ষী দিয়েছিল।

নিরাপত্তা শঙ্কা থেকেই হাথুরুসিংহকে সশস্ত্র নিরাপত্তা দেহরক্ষী দিয়েছিল বিসিবি। বিসিবির সেই শঙ্কা এখন দায়িত্বে পরিণত হয়েছে। শুধু হাথুরুসিংহে নয়, সকল বিদেশি কোচ-ট্রেনারদের জন্য সশস্ত্র নিরাপত্তা দেহরক্ষীর ব্যবস্থা করছে বিসিবি।

গুলশানের আর্টিজানে রেস্তোরাঁয় সন্ত্রাসী হামলার পর বিদেশি কোচদের নিয়ে দুশ্চিন্তায় বিসিবি। তাই বোর্ডের অধীনে থাকা সব বিদেশির সঙ্গেই দেওয়া হচ্ছে একজন করে নিরাপত্তা দেহরক্ষী।

এরই মধ্যে বিসিবি কার্যালয় ও মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের নিরাপত্তা বাড়িয়েছে বিসিবি। আসা-যাওয়ার পথে সকলকে তল্লাশি করছে নিরাপত্তা বাহিনী। জাতীয় দল, একাডেমিসহ বিসিবিতে বিদেশি কোচ-ফিজিও-ট্রেনার আছেন সাত-আটজনের মতো। তাদের জন্য নিরাপত্তা দেহরক্ষী আইনশৃঙ্খলা বাহিনীর থেকে চাওয়া হয়েছে। বিসিবির চাহিদামত সশস্ত্র দেহরক্ষী দেবে আইনশৃঙ্খলা বাহিনী।

বিসিবির নিরাপত্তা উপদেষ্টা মেজর (অব.) হোসেন ইমাম বলেছেন, ‘বিদেশি কোচদের সবার জন্যই নিজস্ব দেহরক্ষীর ব্যবস্থা করা হচ্ছে। এবার ঢাকায় ফেরার পর থেকেই ওনাদের আর একা চলতে-ফিরতে হবে না।’

এফ/১৬:৩০/১৫জুলাই

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে