Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৭-১৫-২০১৬

জঙ্গিবাদ নির্মূলে সকলকে এগিয়ে আসতে হবে : চীফ হুইপ

জঙ্গিবাদ নির্মূলে সকলকে এগিয়ে আসতে হবে : চীফ হুইপ

পটুয়াখালী, ১৫ জুলাই- জাতীয় সংসদের চীফ হুইপ আ স ম ফিরোজ এমপি বলেছেন সমাজ থেকে জঙ্গিবাদ নির্মুল করতে সকলকে এগিয়ে আসতে হবে।–বাসস। তিনি গতকাল বৃহস্পহিতবার পটুয়াখালী জেলার বাউফল উপজেলা পরিষদ মিলনায়তনে বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামী লীগের নেতাদের নিয়ে ‘জঙ্গিবিরোধী গণপ্রতিরোধ কমিটি গঠন ও আইন শৃঙ্ঘলা রক্ষা, জঙ্গিবাদ, সন্ত্রাস ও নাশকতা নিরোধ সংক্রান্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতা দিচ্ছিলেন।

সাম্প্রদায়িক সম্প্রীতির এই দেশে জঙ্গিবাদের কোন স্থান নেই- এ কথা উল্লেখ করে চীফ হুইপ বলেন, বর্তমান সরকার জঙ্গি নির্মূলে ব্যাপক অভিযান শুরু করেছে। প্রতিটি স্কুল, কলেজ ও মাদ্রাসায় শিক্ষার্থীদের উপস্থিতি শতভাগ নিশ্চিত করতে হবে এবং মুক্তিযুদ্ধের চেতনায় তাদেরকে উদ্বুদ্ধ করে দেশপ্রেমিক হিসেবে গড়ে তুলতে হবে। একই সাথে তিনি সুশীল সমাজ, এনজিও কর্মী, রাজনৈতিক নেতৃবৃন্দ ও মসজিদের ইমামগণকে জঙ্গিবাদ নির্মুলে স্ব স্ব অবস্থান থেকে কার্যকর ভূমিকা রাখার আহ্বান জানান।

উপজেলা নির্বাহী কর্মকর্তার সভাপতিত্বে মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ, সুশীল সমাজের প্রতিনিধি, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, এনজিও কর্মী, সরকারি কর্মকর্তা এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ।পরে চীফ হুইপের নেতৃত্বে একটি জঙ্গিবিরোধী মিছিল উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।জাতীয় সংসদ সচিবালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে আজ একথা বলা হয়।

এফ/১৬:২৬/১৫জুলাই

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে