Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 1.0/5 (2 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৭-১৫-২০১৬

হামলাকারী ট্রাকচালক পুলিশের গুলিতে নিহত

হামলাকারী ট্রাকচালক পুলিশের গুলিতে নিহত

প্যারিস, ১৫ জুলাই- ফ্রান্সের দক্ষিণাঞ্চলীয় নিস শহরে বৃহস্পতিবার (১৪ জুলাই) জনতার ওপর দ্রুতগতির ট্রাক-হামলা চালিয়ে ৭৭ জন নিরীহ মানুষকে হত্যাকারী ট্রাকচালক পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধকালে নিহত হয়েছে।

স্থানীয় ও আন্তর্জাতিক সংবাদমাধ্যমগুলো জানায়, জনতার ওপর ট্রাক উঠিয়ে দেবার পর বেপরোয়া চালক ঘটনাস্থল থেকে প্রাণভয়ে পালিয়ে যেতে থাকা নারী-পুরুষদের লক্ষ্য করে গুলি চালাতে থাকে। এসময় সেখানে মোতায়েন পুলিশ সদস্যরা পাল্টা গুলি চালালে বন্দুকধারী চালক গুলিবিদ্ধ হয়ে নিহত হয়।

শেষ খবর পাওয়া পর্যন্ত হামলাকারী ট্রাকচালকের পরিচয় সম্বন্ধে নিশ্চিত হওয়া যায়নি। ট্রাকের ভেতরেই ট্রাকচালকের গুলিবিদ্ধ মৃতদেহ পড়ে থাকতে দেখা যায় বলে জানান, নিস শহরের মেয়র ক্রিস্তঁ এস্তরোসি। বিএফএম টিভিকে তিনি জানান, চালকের মৃতদেহের পাশে বেশ কিছু স্বয়ংক্রিয় আগ্নয়াস্ত্র ও গ্রেনেড পড়ে থাকতে দেখা যায়।

নৃশংস এই হামলার ঘটনাটি যেখানে ঘটেছে সেখানকার দৃশ্যকে "ভীতিকর’’ বলে উল্লেখ করে স্থানীয় পার্লামেন্ট সদস্য এরিক সিয়োত্তি জানান, ভূমধ্যসাগর অভিমুখে দ্রুতগতিতে চলতে থাকা ট্রাকটিকে হামলাকারী চালক হঠাৎই রাস্তার উপর আনন্দ উদযাপনরত জনতার ওপর তুলে দেয়। শখানেক নিরীহ মানুষ কিছু বুঝে ওঠার আগেই ট্রাকের নিচে চাপা পড়ে আহত ও নিহত হন। পুলিশ বেপরোয়া ট্রাকটিকে থামাবার চেষ্টাকালে ট্রাকচালক জনতাকে লক্ষ্য করে বেপরোয়া গুলি চালাতে থাকে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বেপরোয়া চালক হঠাৎই দূরপাল্লার ভারী ট্রাকটিকে জনতার ওপর উঠিয়ে দেয় এবং আঁকাবাঁকা গতিতে মানুষের ওপর দিয়ে প্রায় দুই কিলোমিটার পর্যন্ত চালিয়ে নিয়ে যায়। সে এক ভয়ঙ্কর অভাবনীয় নৃশংস দৃশ্য। যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট বারাক ওবামা এই মর্মান্তিক ঘটনায় নিন্দা প্রকাশ করেছেন।

এফ/০৮:৪০/১৫জুলাই

ইউরোপ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে