Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৭-১৩-২০১৬

সাক্ষী নয়, ধোনির প্রথম প্রেম প্রিয়াঙ্কা

সাক্ষী নয়, ধোনির প্রথম প্রেম প্রিয়াঙ্কা

মুম্বাই, ১৩ জুলাই- ভারতের ওয়ানডে ও টি২০ অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি ও সাক্ষী সিং রাওয়াত এক কথায় সুখী দম্পতি। একমাত্র কন্যা জিবাকে নিয়ে তাদের সুখের সংসার। এই মুহুর্তে বিরাট কোহলির নেতৃত্বে টিম ইন্ডিয়া ওয়েস্ট ইন্ডিজ সফর করছে। সেখানে ক্যারিবিয়ানদের সঙ্গে চার টেস্টের সিরিজ খেলবে। টেস্ট থেকে অবসর নেওয়ায় ধোনির হাতে অখন্ড অবসর। বেশিরভাগ সময়ই তার কাটছে পরিবারের সঙ্গে।

কিন্তু আপনি কি জানেন ধোনির জীবনে সাক্ষীই প্রথম ভালোবাসা নয়? ধোনি ভক্তদের জন্য চমকে উঠার মতো খবর হলেও এটা সত্যি যে, তার প্রথম ভালোবাসা ছিল প্রিয়াঙ্কা নামের একটি মেয়ে। সেই ভালোবাসার পরিনাম সুখকর ছিল না ক্যাপ্টেন কুলের জন্য।

টিনএজার থাকার সময়ই প্রথম প্রেমে জড়িয়ে পড়েন ধোনি। প্রিয়াঙ্কাকে দেখেই ভারতের সবচেয়ে সফলতম অধিনায়কের মনে হয়েছিল, এই সেই মেয়ে যাকে ঈশ্বর শুধু তার জন্যই পাঠিয়েছেন। প্রিয়াঙ্কার সঙ্গেই গাঁটছাড়া বাঁধতে চেয়েছিলেন ধোনি।

২০০৩-২০০৪ সালের কথা। উদীয়মান তারকা হিসেবে তখন ভারতীয় দলে ঢুকেছেন ধোনি। ঠিক সেই সময় এক সড়ক দূর্ঘটনায় মারা যান প্রিয়াঙ্কা। দেশের বাইরে থাকায় প্রিয়াঙ্কার সড়ক দূর্ঘটনার কথা জানতে পারেননি ধোনি। দেশে ফিরে সেই খবর শুনে শোকস্তব্ধ হয়ে পড়েন তিনি। পরিবার থেকে বন্ধুরা মনে করেছিলেন, ধোনির জন্য এই শোক কাটিয়ে উঠা সহজ হবে না। কিন্তু তিনি ধীরে ধীরে সেই শোক কাটিয়ে ওঠেন।

এরপর ভারতীয় দলে নিয়মিত অধিনায়ক হওয়া তারপর একের পর এক ট্রফি জেতা। ভারতকে দু’বার বিশ্বকাপ ট্রফি জিতিয়েছেন। সাক্ষীকে নিয়ে এখন মহাসুখে থাকলেও ধোনি কী পেরেছেন প্রিয়াঙ্কাকে ভুলে থাকতে? এই না জানা কাহিনী তিনি তার ভক্তদের সামনে আনতে চেয়েছেন। নীরজ পান্ডে নির্দেশিত ধোনির বায়েপিকে দেখা যাবে ধোনির সেই প্রেম কাহিনী।

আর/১০:২৪/১২ জুলাই

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে