Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (24 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৭-১১-২০১৬

সোনারগাঁয়ে মসজিদে ঢুকে দুজনকে কুপিয়ে জখম

সোনারগাঁয়ে মসজিদে ঢুকে দুজনকে কুপিয়ে জখম

নারায়ণগঞ্জ, ১১ জুলাই- জেলার সোনাগাঁ উপজেলায় একটি মসজিদে ঢুকে হান্নান মোল্লা (২৫) ও মাজাহরুল ইসলাম ওরফে মাকারুল (৪০) নামে দুইজনকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। রোববার (১০ জুলাই) রাতে এশার নামাজের শেষে সোনাগাঁয়ের পিরোজপুর ইউনিয়নে পশ্চিম পিরোজপুর জামে মসজিদে এ ঘটনা ঘটে। 

এলাকাবাসী জানায়, উপজেলার পিরোজপুর ইউনিয়নের পশ্চিম পিরোজপুর জামে মসজিদে এশার নামাজ শেষে একই এলাকার সন্ত্রাসী নেয়ামতউল্লাহর নেতৃত্বে হুমায়ন, জাহাঙ্গীর, আলমগীর, মান্নান, মোক্তারসহ প্রায় ২০/২৫ জনের একটি দল মসজিদের ভেতর প্রবেশ করে মুসল্লিদের ওপর হামলা চালায়। এ সময় সন্ত্রাসীরা মাকারুল ও হান্নানকে কুপিয়ে জখম করে। 

পরে গ্রামবাসী এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। আহত হান্নানকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ওই গ্রামে স্থানীয়দের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। 

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ মো. মঞ্জুর কাদের জানান, মসজিদের সামনে হামলার ঘটনায় পুলিশ পাঠানো হয়েছে। অপরাধীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

এফ/১১:১৫/১১জুলাই

নারায়নগঞ্জ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে