Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (15 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৭-০৯-২০১৬

হালদায় লাশ মিললো চার জনের, একজন নিখোঁজ

হালদায় লাশ মিললো চার জনের, একজন নিখোঁজ

চট্টগ্রাম, ০৯ জুলাই- নৌকা ডুবে চট্টগ্রামের ফটিকছড়ির হালদা নদীতে নিখোঁজ পাঁচ জনের মধ্যে আরও একজনের লাশ পাওয়া গেছে। শনিবার বেলা পৌনে ১১টার দিকে হালদার ধুরং খালে আরমানের লাশ ভেসে ওঠে বলে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপসহকারী পরিচালক কামাল উদ্দিন ভুইয়া জানিয়েছেন।

সাত বছর বয়সী এই শিশু উপজেলার সুয়াবিল ইউনিয়নের পূর্ব সুয়াবিল গ্রামের বাসিন্দা আফতাবের ছেলে। দুপুর পর্যন্ত নৌকাডুবিতে নিখোঁজ পাঁচজনের মধ্যে আরমানসহ মোট চারজনের লাশ উদ্ধার হলো। এর আগে একই গ্রামের ইসলাম সওদাগর (৪০), রুবেলের ছেলে ইমন (১৮) ও হানিফ মিস্ত্রির ছেলে রিজভীর (১৫) লাশ উদ্ধার করা হয়।

শনিবার সকালে কামাল উদ্দিন বলেন, “সাড়ে ৯টার দিকে হালদার ধুরং খালের নাছির উদ্দিন চৌধুরী ঘাটের এক কিলোমিটারের মধ্যে ভাসমান অবস্থায় ওই তিন জনের লাশ পাওয়া যায়।” রহিম (১৩) নামে আরও একজন নিখোঁজ রয়েছে, যার সন্ধানে অভিযান চলছে বলে তিনি জানান।

স্থানীয় সাংবাদিকরা জানান, বোঝাই করে যাত্রী নিয়ে উপজেলার সুন্দরপুর থেকে সুয়াবিল যাওয়ার পথে শুক্রবার বেলা ১২টার দিকে নৌকাটি ডুবে যায়। বেশিরভাগ যাত্রী সাঁতরে তীরে উঠতে পারলেও দুই সহোদর ইমন ও রহিমসহ পাঁচ জন নিখোঁজ হয়।

এফ/১৫:৪০/০৯জুলাই

চট্টগ্রাম

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে