Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৭-০৯-২০১৬

শোলাকিয়ার ভিডিওতে অস্ত্র হাতে দুই তরুণ (ভিডিও সংযুক্ত)

শোলাকিয়ার ভিডিওতে অস্ত্র হাতে দুই তরুণ (ভিডিও সংযুক্ত)

কিশোরগঞ্জ, ০৮ জুলাই- ঈদ জামাতের আগে শোলাকিয়া ঈদগাহ ময়দানের প্রবেশ পথে হামলার একটি ভিডিওচিত্রে দুই তরুণকে অস্ত্র হাতে দেখা গেছে।

পুলিশ বলছে, বৃহস্পতিবার সকালে হামলাস্থল শোলাকিয়া মাঠের কাছের আজিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের পাশের সবুজবাগের একটি ভবনের ছাদে বসানো সিসি ক্যামেরায় ওই চিত্র ধরা পড়েছে।

ভিডিওতে পায়জামা-পাঞ্জাবি ও টুপি পরা এক তরুণ ও দুই শিশুকে রাস্তার একপাশ দিয়ে দৌড়ে আসতে যায় আতঙ্কিত চেহারায়। একটু দাঁড়িয়ে পিছন থেকে চেয়ে আবার তারা দৌড় দেন।

এরপর একই দিক থেকে দৌড়ে আসতে দেখা যায় ভীত-সন্ত্রস্ত এক আনসার সদস্যকে। সে সময় পাশ থেকে রাস্তায় বেরিয়ে আসেন তিন তরুণী, যাদের গতিবিধিতেও হতবিহ্বলতার ছাপ।

মুহূর্তের মধ্যে তাদের সবাইকে ওই দিকে এগোতে দেখা যায়, যেদিক থেকে দৌড়ে এসেছিলেন আগের চারজন।

এরপরই দৃশ্যপটে সেই দুই তরুণ; দুজনই পায়জামা-পাঞ্জাবি পরা, টুপি আছে একজনের মাথায়। দুজনের ডান হাতেই পিস্তল; টুপি পরিহিতের বাঁ হাতে বোমা সদৃশ কিছু, আর অন্যজনের বাঁ হাতে চাপাতি।

ভিডিওতে তাদের দৌড়ে ওই জায়গা দিয়ে চলে যেতে দেখা যায়।

সকাল ৮টা ৪৩ মিনিট থেকে ওই ভিডিচিত্র ধারণ হয়েছে।

বৃহস্পতিবার সকালে ঈদ জামাতের জন্য মুসল্লিরা যখন শোলাকিয়ার মাঠে সমবেত হচ্ছিলেন, এমন সময় পাশের স্কুলটির একটি ফটকের কাছে বসানো পুলিশি তল্লাশি চৌকিতে ওই হামলা হয়।

অস্ত্রধারীদের হামলায় দুই পুলিশ নিহত হন। পরে পুলিশের অভিযানে নিহত হন সন্দেহভাজন এক হামলাকারী। এর মধ্যে গুলিতে স্থানীয় এক গৃহবধূর মৃত্যু হয়।

এ ঘটনার একটি ভিডিও ফেইসবুকে ভাইরাল হয়েছে, যেখানে পাঞ্জাবি পরা একজন পুলিশ কর্মকর্তাকে অন্য সহকর্মীদের থেকে এগিয়ে গিয়ে হামলাকারীদের বিরুদ্ধে গুলি ছুড়তে দেখা গেছে।

একটি দেওয়ালের পাশে দাঁড়িয়ে গুলিবর্ষণের এক পর্যায়ে বিপরীত দিক থেকেও কয়েকটি গুলির শব্দ পাওয়া যায়, সে সময় পাশে সরে গিয়ে আত্মরক্ষা করতে দেখা যায় ওই পুলিশ কর্মকর্তাকে।

পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি এসএম মাহফুজুল হক নুরুজ্জামান ওই পুলিশ সদস্যকে অতিরিক্ত পুলিশ সুপার পদমর্যাদার কর্মকর্তা বললেও তার নাম জানাতে পারেননি।

আর/১০:৫৪/০৮ জুলাই

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে