Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.1/5 (22 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৭-০৮-২০১৬

'নিভে গেল' শিশু মায়েশার জীবন প্রদীপও

'নিভে গেল' শিশু মায়েশার জীবন প্রদীপও

ঢাকা, ০৮ জুলাই- রাজধানীর উত্তরায় আলাউদ্দিন টাওয়ারের লিফটের রশি ছিঁড়ে আগুন লাগার ঘটনায় শিশু মায়েশা (১০) মারা গেছে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় আজ শুক্রবার সকাল সোয়া আটটার তার মৃত্যু হয়। বার্ন ইউনিটের আবাসিক সার্জন পার্থশঙ্কর পাল বিষয়টি নিশ্চিত করেছেন। চিকিৎসকেরা বলেন, মায়েশার শরীরের ৫৫ শতাংশ পুড়ে গিয়েছিল।

এদিকে গত ২৫ জুন মায়েশার বাবা মাহমুদুল মারা যান। তার শরীরের ৮০ শতাংশ পুড়ে গিয়েছিল। ঘটনার অর্ধমাস পরে এসে তার শিশু কন্য মায়েশার জীবন প্রদীপ ও নিভে গেলে। ঘটনায় এই নিয়ে নিহতের সংখ্যা দাড়িয়েছে ৭ জনে।

গত ২৪ জুন সন্ধ্যায় ঐ বহুতল বিপণিবিতানের লিফট ছিঁড়ে আগুন লাগলে হতাহতের ঘটনা ঘটে। লিফট ছিঁড়ে ও আগুনে ছয়জনের মৃত্যুর খবর জানায় পুলিশ ও ফায়ার সার্ভিস। এ ঘটনায় অর্ধশতাধিক মানুষ আহত হয়। আগুনে দগ্ধ হওয়া চারজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে পাঠানো হয়। এর মধ্যে একই পরিবারের তিনজন ছিল। বার্ন ইউনিটে চিকিৎসাধীন চারজনের মধ্যে মাহমুদুল ২৫ জুন ভোরে মারা যান।

উল্লেখ, ভবনটির বেজমেন্টে একটি নামাজের স্থান ছিল। লিফট ছিঁড়ে নিচে পড়লে নামাজের ঘরের দেয়াল ভেঙে যায়, তাতেই এসব হতাহতের ঘটনা ঘটে।

এফ/১৫:২৫/০৮জুলাই

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে