Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 1.3/5 (3 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৭-০৮-২০১৬

আয়ের ৯০ ভাগই গরিবদের মাঝে বিলিয়ে দেন নায়ক নানা পাটেকা

আয়ের ৯০ ভাগই গরিবদের মাঝে বিলিয়ে দেন নায়ক নানা পাটেকা

মুম্বাই, ০৮ জুলাই- বলিউড নায়ক নানা পাটেকা কোটি কোটি মানুষকে হৃদয়ে আঁকড়ে রেখেছেন। তিনি বিনোদনপ্রেমীদেরই নয় অসংখ্য গরিব মানুষদের আঁকড়ে রেখেছেন বুকে। অনেকেরই ঠিকানা এখন নানা পাটেকা। এই খবর কেউ কেউ হয়তো প্রথমবারের মতই জানছেন।  

জীবিকার তাগিদে এক সময় সড়কের জেব্রা ক্রসিং আঁকা ও পোষ্টারের ডিজাইন করতেন তিনি। কঠোর পরিশ্রমের মধ্যে দিয়ে বলিউডে প্রতিষ্ঠিত করেন নানা। কোটি কোটি টাকার

মালিক হয়ে সমাজের গরিব মানুষদের দিকে দৃষ্টি দেন তিনি।

আয়ের ৯০ ভাগই গরিব মানুষের মাঝে বিলিয়ে দেন এই মহান মানুষ। খোঁজ নিয়ে জানা যায় তার প্রশংসনীয় নানা দিক। মহারাষ্ট্র রাজ্যে খরার কবলে পড়ে একের পর এক কৃষক আত্মহত্যার করলে তাদের সাহায্যে এগিয়ে এসেন তিনি।

৩০ বছর ধরেই তাদের পাশে রয়েছেন এই বলিউড নায়ক। মারাঠওয়াড়ায় গিয়ে ১১২টি কৃষক পরিবারের সঙ্গে দেখা করে প্রত্যেক পরিবারের হাতে তুলে দেন ১৫ হাজার করে টাকা।

নাগপুর-লাটুর-হিংগোলি-পারওয়ানি-আওরঙ্গাবাদের মতো জায়গায় জায়গায় ঘুরেও নানা পাটেকা আরও সাতশ'টি কৃষক পরিবারের সঙ্গে দেখা করেন। গ্রামের মানুষদের সাবলম্বী করার জন্য বাড়িয়ে দেন সহযোগিতার হাত।

সেলাই মেশিন, গবাদিপশু তুলে দিচ্ছেন মানুষের হাতে। এভাবে এখন পর্যন্ত ২২ কোটি টাকা ব্যয় করেছেন তিনি।

আর/১১:১৪/০৮ জুলাই

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে