Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (15 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৭-০৮-২০১৬

ঐক্যবদ্ধভাবে জঙ্গিবাদ প্রতিরোধে আহবান চট্টগ্রাম মেয়রের

ঐক্যবদ্ধভাবে জঙ্গিবাদ প্রতিরোধে আহবান চট্টগ্রাম মেয়রের

চট্টগ্রাম, ০৮ জুলাই- ঐক্যবদ্ধ হয়ে জঙ্গিবাদ প্রতিরোধের আহবান জানিয়েছেন চট্টগ্রামের মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন। বৃহস্পতিবার জমিয়াতুল ফালাহ জাতীয় মসজিদ ময়দানে ঈদের নামাজ আদায় শেষে সাংবাদিকদের মেয়র বলেন, যারা সন্ত্রাসী, জঙ্গিবাদী কর্মকাণ্ড করছে তাদের বিরুদ্ধে জনগণকে সজাগ ও সতর্ক হওয়ার আহবান জানাচ্ছি। আসুন, আমরা ঐক্যবদ্ধভাবে জঙ্গিবাদের মতো ঘৃণ্য কর্মকাণ্ড প্রতিরোধ করি।

তিনি বলেন, দেশের মানুষ যাতে শান্তিতে ঈদে আনন্দ উদযাপন করতে পারে সেজন্য আমি মহান রাব্বুল আলামিনের কাছে দোয়া চেয়েছি। জমিয়াতুল ফালাহ জাতীয় মসজিদ ময়দানে প্রথম জামাতে ইমামতি করেন মসজিদের খতিব জালালউদ্দিন আল কাদেরি।

নামাজ শেষে খুতবায় মসজিদের খতিব জালালউদ্দিন আল কাদেরি বলেন, ‘আল্লাহ, ইসলাম শান্তির ধর্ম, সুন্দর ধর্ম। দুশমনকূল ইসলামের ভুল ব্য‍াখ্যা দিয়ে মুসলমানদের কলঙ্কিত করছে। এই কলঙ্ক থেকে আপনি বাংলাদেশকে এবং মুসলমানদের রক্ষা করুন।’ ‘আল্লাহ, আপনি এদেশের মানুষের শান্তি নাজিল করে দেন। বিশ্বের মুসলমানদের ওপর শান্তি নাজিল করে দেন।’

নামাজ শেষে সাংবাদিকদের উদ্দেশে জালালউদ্দিন আল কাদেরি বলেন, ইসলাম এবং মুসলমানদের যারা দুর্নাম রটাচ্ছে আমরা তাদের নিন্দা করছি। ইসলাম শান্তির ধর্ম, ইসলামে জঙ্গিবাদের কোনো স্থান নেই। রসূলে পাক আমাদের শান্তির শিক্ষা দিয়ে গেছেন। আমরা শান্তিকে ভালোবাসি, আমরা জঙ্গিবাদকে ভালোবাসি না। ইসলাম জঙ্গিবাদকে পছন্দ করে না।

‘আমি বলছি জঙ্গিবাদকে ইসলাম পছন্দ করে না, আল্লাহ রসূল পছন্দ করে না। জঙ্গিবাদ ঘৃণ্য কাজ, ঘৃণ্য কাজ ঘৃণ্য কাজ। ’

এফ/০৮:৫৯/০৮জুলাই

চট্টগ্রাম

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে