Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৭-০৮-২০১৬

খালেদার পা ছুঁয়ে সালাম করলেন খোকন-নীরব

খালেদার পা ছুঁয়ে সালাম করলেন খোকন-নীরব

ঢাকা, ০৮ জুলাই- পবিত্র ঈদুল ফিতরের দিন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার পা ছুঁয়ে সালাম করলেন দলের যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন। এছাড়া যুবদল সাধারণ সম্পাদক সাইফুল আলম নীরবও বিএনপি চেয়ারপারসনের পা ছুঁয়ে সালাম করেন।

বৃহস্পতিবার (৭ জুলাই) দুপুরে রাজধানীর শেরেবাংলা নগরে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বিএনপি চেয়ারপারসনের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময়কালে তারা বেগম জিয়ার পা ছুঁয়ে সালাম করেন। এ সময় ছাত্রদলের কয়েকজন নেত্রী এবং কয়েকজন সাধারণ মানুষও খালেদা জিয়ার পা ছুঁয়ে সালাম করেন।

বিএনপির চেয়ারপারসন প্রথমে ঢাকায় নিযুক্ত বিভিন্ন দেশের কূটনীতিকদের সঙ্গে ঈদ শুভেচ্ছা ও কুশল বিনিময় করেন। এরপর বিশিষ্ট নাগরিক, দলীয় নেতাকর্মী ও সর্বসাধারণের সঙ্গে কুশল বিনিময় করেন তিনি।

এদিকে, খালেদা জিয়ার সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময়কালে কয়েকটি বাচ্চা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানায়। চার-পাঁচ বছর বয়সী একটি বাচ্চা বাবার কোলে উঠে বিএনপি চেয়ারপারসনকে ফুলেল শুভেচ্ছা জানান। এ ছাড়া ছয় বছর বয়সী আরেকটি বাচ্চা এবং দশ-বার বছর বয়সী একটি মেয়েও তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। খালেদা জিয়াও হাসিমুখে তাদের কাছ থেকে ফুল নেন এবং তাদেরকে শুভেচ্ছা জানান।

এ সময় খালেদা জিয়ার পাশে ছিলেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আ স ম হান্নান শাহ, ব্যারিস্টার জমিরউদ্দিন সরকার, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়; চেয়ারপারসনের উপদেষ্টা রিয়াজ রহমান, ইনাম আহমেদ চৌধুরী, সাবিহ উদ্দিন আহমেদ, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকন, হারুন-অর রশিদ, সাবেক যুগ্ম মহাসচিব আমান উল্লাহ আমান প্রমুখ।

এফ/০৮:১০/০৮জুলাই

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে