Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English
» নাসিরপুরের আস্তানায় ৭-৮ জঙ্গির ছিন্নভিন্ন মরদেহ **** ইমার্জিং কাপে গ্রুপ চ্যাম্পিয়ন বাংলাদেশ       

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৭-০৮-২০১৬

এবার ফুটবল দলের মালিক হবেন শাহরুখ?

এবার ফুটবল দলের মালিক হবেন শাহরুখ?

কলকাতা, ০৮ জুলাই- ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ কলকাতা নাইটরাইডার্সের মালিক শাহরুখ খান। এবার ক্রিকেট মাঠ ছেড়ে ফুটবল মাঠেও দেখা যাবে শাহরুখের দল।কলকাতা নাইটরাইডার্সের মালিক শাহরুখ খান। সব ঠিকঠাক থাকলে এবার আইএসএল-এরও একটি ফ্র্যাঞ্চাইজির মালিক হতে চলেছেন বলিউডের বাদশা। 

ইন্ডিয়ান সুপার লিগে মোট আটটি দল খেলে। ২০১৭ থেকে ইন্ডিয়ান সুপার লিগ দশ দলের হতে চলেছে। এবং তেমনটা হলে, শাহরুখ খান আইএসএলের একটি দলের মালিক হচ্ছেনই।

সূত্রে জানা গেছে, আই লিগ থেকে বেঙ্গালুরু এফসি চলে আসছে ইন্ডিয়ান সুপার লিগে। খুব সম্ভবত সৌরভ গঙ্গোপাধ্যায়ের অ্যাটলেটিকো দ্য কলকাতার সঙ্গে মিলে যেতে চলেছে মোহনবাগান। সেক্ষেত্রে ইস্টবেঙ্গলের সঙ্গে মিলে যাবে শাহরুখ খানের ফ্র্যাঞ্চাইজি।

অর্থাৎ কিং খানের ফুটবল দল ও ইস্টবেঙ্গল ক্লাব মিলেমিশে একাকার হয়ে ইন্ডিয়ান সুপার লিগে খেলতে নামবে। তার মানে কলকাতা থেকেই হবে ইন্ডিয়ান সুপার লিগের দুটো দল। একটা দাদা অর্থাৎ সৌরভের। এবং অপরটি শাহরুখের। একই শহরের দুটো ক্লাব হলে যা হয়, তাই দেখা যাবে ইন্ডিয়ান সুপার লিগে। প্রতিদ্বন্দ্বিতা যেমন থাকবে তেমনই দুই মালিকের মধ্যেও একটা লড়াই হবে।

এফ/০৭:৪৫/০৮জুলাই

ফুটবল

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে