Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৭-০৮-২০১৬

তল্লাশির সময় পুলিশকে কোপ দেয় হামলাকারী

তল্লাশির সময় পুলিশকে কোপ দেয় হামলাকারী

কিশোরগঞ্জ, ০৮ জুলাই- কিশোরগঞ্জের শোলাকিয়া ঈদগাহে হামলার ঘটনায় নিরাপত্তা চৌকিতে ব্যাগ তল্লাশির সময় এক হামলাকারী অতর্কিতে পুলিশের ঘাড়ে কোপ দেয়। এরপরেই পুলিশের সাথে হামলাকারীদের সংঘর্ষ শুরু হয়।

আজিমউদ্দিন হাই স্কুলের সামনে পুলিশ একটি টহল চৌকি বসিয়েছিল নিরাপত্তার জন্য। সেখানে আগত লোকদের তল্লাশি করা হচ্ছিল। ঘটনার সময় সন্দেহজনক একজনকে পুলিশ তল্লাশি শুরু করলে সে ধারালো অস্ত্র দিয়ে পুলিশ কনস্টেবলের ঘাড়ে কোপ দেয়।

স্থানীয় এক সাংবাদিক এমন তথ্য দিয়েছেন। তিনি বলেন, ‘পুলিশ ওই চৌকিতে যখন ব্যাগ তল্লাশি করতে যায় তখন এক জঙ্গী একজন পুলিশ কনস্টেবলের ঘাড়ে কোপ দেয়’। কোপ দেওয়ার সাথে সাথে গোলাগুলি। পুলিশ পাল্টা গোলাগুলি করার এক পর্যায়ে অন্য পুলিশ সদস্যরা যখন আসে, তখন সন্ত্রাসীরা পালাতে চেষ্টা করে’।

এসময় হামলাকারীদের গুলিতে এবং দায়ের কোপে অন্তত নয়জন কনস্টেবল আহত হয়। মাত্র কয়েক মিনিটের এই ঘটনার পরই শুরু হয় র‌্যাব ও পুলিশের অভিযান।

ওই এলাকার গোলাপবাগে হামলাকারীরা যখন অবস্থান নেয়, তখন পুলিশ দুজন হামলাকারীকে চিনতে পারে। হামলাকারীদের একজন চারতলা একটি বাড়ির নিচে আশ্রয় নেয় বলে তিনি জানান।

পুলিশের বরাত দিয়ে ওই সাংবাদিক জানান, ধাওয়া দিয়ে পুলিশ ওই হামলাকারীকে বন্দুক ও চাপাতিসহ আটক করে। পুলিশ ঘটনাস্থল থেকে দুটি পিস্তল, কয়েক রাউন্ড গুলি, একটি চাপাতি ও একটি ককটলে উদ্ধার করেছে ।

তিনি বলেন, ‘মাঠের মাইকে যেহেতু তখন একজন হুজুর কোরানের বয়ান পড়ছিলেন, তাই প্রচ- আওয়াজের কারণে মাঠের ভেতরে বাইরের এই ঘটনার খবর কোনোভাবে পৌঁছে নাই’। ‘নামাজের মধ্যে যদি আতঙ্ক ছড়িয়ে যেত, দৌড়াদৌড়ি শুরু হলে তখন হয়ত কয়েক হাজার মানুষ পদপিষ্ট হয়ে হতাহত হতে পারত’।

সূত্র: বিবিসি বাংলা

এফ/০৭:৪৫/০৮জুলাই

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে