Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৭-০৮-২০১৬

হঠাৎ কেন জঙ্গি হলেন নায়লা নাঈমের সাবেক স্বামী ডাক্তার তুষার?

হঠাৎ কেন জঙ্গি হলেন নায়লা নাঈমের সাবেক স্বামী ডাক্তার তুষার?

ঢাকা, ০৮ জুলাই- আইএসের ভিডিওতে বাংলাদেশে জঙ্গি হামলার হুমকিদাতাদের মধ্যে তৃতীয়জন হলেন নায়লা নাঈমের সাবেক স্বামী আরাফাত ওরফে তুষার।  তুষার সিটি ডেন্টাল কলেজের ছাত্র।  

বন্ধুদের সঙ্গে সময় কাটানো, টেবিল টেনিস খেলা এবং পেশাগত কাজের মধ্যে কেন তিনি বদলে যেতে থাকেন টের পাননি স্বজনরা।  বুঝতে পেরেছেন ততদিনে যখন আরাফাত নিজেকে গুটিয়ে নিয়েছেন এবং হিংস্র হয়ে উঠতে শুরু করেছেন।

একসময় কাউকে কিছু না জানিয়ে নিরুদ্দেশ হন তিনি।  ২০১৪ সালের পর তার সঙ্গে পুরনো কোনো বন্ধুর কোনো যোগাযোগই ছিল না বলে জানা গেছে।

এর আগে ২০১১ সালের দিকে মডেল নায়লা নাইমের সাথে বিয়ে হয় তুষারের।  পড়ে নায়লা তাকে ডিভোর্স দেন।

আরাফাতের বন্ধুরা গণমাধ্যমকে জানান, প্রয়াত মেজর ওয়াশিকুর আজাদের ছেলে তুষার।  পেশায় দন্ত্য চিকিৎসক তুষার গত প্রায় দুবছর ধরে নিখোঁজ।

তবে শেষ দেখা পাওয়া গেছে যখন নানারকম পারিবারিক অশান্তির মধ্য দিয়ে জীবনযাপন করছিলেন বলেও তাদের দাবি।  ততদিনে নিজের সংসার থেকেও বিচ্ছিন্ন।

ভিডিও দেখে তার কলেজেরই একজন সহযোগী অধ্যাপকের দাবি, এটা আরাফাত।  ওর সঙ্গে অনেক টেবিল টেনিস খেলেছি।  তিনি যখন শিক্ষক হিসেবে যোগ দেন তখন আরাফাত ইন্টার্ন হিসেবে ছিল।

আরাফাতের এক জুনিয়র জানান, ভিডিওতে কথা বলার ধরন দেখেই চেনা যায় এটা আরাফাত।  ২০১২ সালে তাকে দাড়িসহ দেখেছেন, তাই চিনতে সমস্যা হচ্ছে না।

তিনি বলেন, পরিবারের সঙ্গে তার ভালো সম্পর্ক যাচ্ছিল না।  শেষদিকে তিনি নিজের শরীরের ওপর নানারকম অত্যাচার করতেন।  একসময় নিজেই সবার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন।  হঠাৎই জানতে পারি, তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না।

আরাফাত আদমজী ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল থেকে এসএসসি এবং রাজউক থেকে এইচএসসি পাস করেন।  বারিধারার ডিওএইচএসে তাদের বাসা।

গুলশানে হলি আর্টিজান রেস্টুরেন্টে জঙ্গি হামলায় ১৭ বিদেশিসহ অন্তত ২২ জন নিহত হওয়ার চারদিনের মাথায় বুধবার আইএসের নামে নতুন ভিডিও অনলাইনে আসে।

ওই ভিডিওতে তিন যুবককে বাংলায় কথা বলতে শোনা যায়।  সাইট ইন্টেলিজেন্সের ওয়েবসাইটে প্রকাশিত তথ্যে বলা হচ্ছে, ওই ভিডিওবার্তা সিরিয়ার আইএস কথিত রাজধানী আর রাকা থেকে এসেছে।

উল্লেখ্য, ১ জুলাই শুক্রবার রাতে গুলশান-২-এর ৭৯ নম্বর সড়কের হলি আর্টিজানে হামলা চালায় জঙ্গিরা। এতে ২ পুলিশ সদস্য, ১৭ বিদেশি নাগরিক ও ৩ বাংলাদেশি নিহত হন।

পরে কমান্ডো অভিযানে ৬ জঙ্গি নিহত হয় বলে শনিবার সেনা সদরে এক সংবাদ সম্মেলনে জানানো হয়।  অভিযানে জীবিত উদ্ধার করা হয় ৩ বিদেশিসহ ১৩ জিম্মিকে।  ১ জনকে সন্দেহভাজন হিসেবে আটক করা হয়।

আর/১০:৪৪/০৭ জুলাই

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে