Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 1.3/5 (3 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৭-০৬-২০১৬

সালমানের সিনেমায় কেন অভিনয়ে করতে চান না দীপিকা

সালমানের সিনেমায় কেন অভিনয়ে করতে চান না দীপিকা

মুম্বাই, ০৬ জুলাই-  ঈদে চলছে সুলতান ঝড়। সালমান ভক্তরা ঝাঁপিয়ে পড়েছেন এই সিনেমা দেখতে। আচ্ছা, এমন একটা দিনে আপনাকে যদি বলি বলিউডে এমন একজন সফল অভিনেত্রী আছেন যিনি সালমানের সিনেমায় অভিনয় করতে কিছুটা এড়িয়ে যান! হ্যাঁ, এমনটাই সত্যি।

বলিউড বক্স অফিসের বিচারে বর্তমানে একজন সবচেয়ে সফল নায়ক, অন্যজন সফলতম অভিনেত্রী। কিন্তু দুজনকে পর্দায় কখনই সেভাবে একসঙ্গে দেখা যায়নি। ২০০৯ সালে সালমান খানের 'ম্যায় অউর মিসেস খান্না' সিনেমায় একটা ছোট্ট চরিত্রে সামান্য সময়ের জন্য স্পেশাল অ্যাপিয়েরেন্সে দেখা যায় দীপিকাকে। কিন্তু সেটাকে তো আর একসঙ্গে অভিনয় বলা চলে না। গত বছর দীপিকা তিনটি বড় হিট সিনেমায় অভিনয় করেন সুজিত সরকারের পিকু, ইমতিয়াজ আলির তামাশা আর সঞ্জয় লীলা বনসালির বাজিরাও মাস্তানি। তিনটি ছবির জন্যই পুরস্কার জেতেন দীপিকা। সেখানে সালমান গত বছর দুটো ব্লকব্লাস্টার সিনেমা উপহার দিয়েছেন। 

বজরঙ্গি ভাইজান, প্রেম রতন ধন পায়ো। তাই খুব স্বাভাবিক বলিউডের প্রযোজক-পরিচালকরা সবচেয়ে হিট দুই নায়ক-নায়িকাকে জুটি হিসেবে পেতে চাইবেন। কিন্তু না। শাহরুখের সঙ্গে জুটি বেধে ওম শান্ত ওম সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখা দীপিকা সাল্লু ভাইয়ের সঙ্গে কাজ করতে চান না। দীপিকা নিজে মুখ না বললেও বলিউডে এই কথাটা অনেকেই বলেন।

এই তো আলি আব্বাস জাফর পরিচালিত সুলতান সিনেমায় সলমনের বিপরীতে প্রথমে দীপিকার নামই ঠিক হয়েছিল। পরিচালক অনেককে সুলতান সিনেমায় দীপিকার নাম পর্যন্ত জানিয়ে দিয়েছিলেন। কিন্তু সরে দাঁড়ান বলিউডের 'বলম পিচকারি' গার্ল। পরে সেই চরিত্রে অভিনয় করেন অনুষ্কা শর্মা।

সুলতানের সময় দীপিকা নাকি চিত্রনাট্য ভাল করে পড়ে দেখার পর বলেছিলেন, এই চরিত্রে তাঁর অভিনয়ের বিশেষ জায়গা নেই বলে তিনি থাকছেন না। সুলতান-এর পরে সলমনের সঙ্গে কবীর খানের পরবর্তী সিনেমা 'টিউবলাইট'-এ অভিনয় করার প্রস্তাব যায় দীপিকার কাছে। দীপিকা আবার না করে দেন। সুলতানের আগেও সল্লুর আরও অন্তত গোটা তিনেক সিনেমায় অভিনয় থেকে সরে দাঁড়ান পাড়কুন গার্ল। কিন্তু কেন?

দীপিকা নাকি বলেছেন, সালমানের সিনেমায় অভিনয় করার সমস্যা হল সব লাইমলাইট কেড়ে নেন সাল্লু। তা ছাড়া সালমানের বেশিরভাগ সিনেমাই তৈরি হয় মূলত সালমানকে কেন্দ্র করে সেখানে নায়িকাদের বিশেষ ভূমিকা থাকে না। আর দীপিকা চান এমন সিনেমায় অভিনয় করতে যেখানে তাঁর চরিত্রে নিজেকে প্রমাণের অনেক সুযোগ থাকে। দীপিকা চান কোনও ছবিতে নায়িকা নয় অভিনেত্রী হিসেবে কাজ করতে।

এমনও শোনা যায় দীপিকা নাকি মজা করে বলেন সালমানের সিনেমায় অভিনয় করে কিক থাকে না। তবে তা বলে সাল্লুর সঙ্গে দীপিকার সম্পর্ক মোটেও খারাপ নয়। অ্যাওয়ার্ড ফাংশানে গেলেই দুজনে দুজেনর সঙ্গে হেসে কথা বলেন। দেখেই বোঝা যায় সেই হাসি বিনিময় শুধু পেশাদারিত্বের নয়।  

আর/১৭:১৪/০৬ জুলাই

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে