Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৭-০৬-২০১৬

ঈদ-রথযাত্রায় ৮২ হাজার স্বেচ্ছাসেবক দল

ঈদ-রথযাত্রায় ৮২ হাজার স্বেচ্ছাসেবক দল

ঢাকা, ০৬ জুলাই- পবিত্র ঈদুল ফিতর-এর ঈদ জামাত এবং সনাতন ধর্মাবলম্বীদের রথযাত্রা সুষ্ঠু ও নির্বিঘ্ন করতে দেশজুড়ে ৮২ হাজারেরও বেশি স্বেচ্ছাসেবক দল গঠন করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী অফিসাররা স্বেচ্ছাসেবক দলগুলো গঠন করেছেন।

ঢাকা বিভাগের ১৩ জেলার ১২২ উপজেলার ১৫ হাজার ২৩৮টি ঈদ জামাতের জন্য ১৫ হাজার ২৬০টি স্বেচ্ছাসেবক দল গঠন করা হয়েছে। আর ১৩৩টি রথযাত্রার নিরাপত্তায় থাকবে ১৩৭টি স্বেচ্ছাসেবী দল।

চট্টগ্রাম বিভাগের ১১ জেলায় মোট ১৮ হাজার ২৮৩টি ঈদ জামাতের নিরাপত্তায় থাকছে সমান সংখ্যক স্বেচ্ছাসেবক দল। ১৮২টি রথযাত্রার জন্য থাকছে ১৮২টি স্বেচ্ছাসেবী দল।

সিলেট বিভাগের ৫ হাজার ২৫৭টি ঈদ জামাতের নিরাপত্তা দেবে ৫ হাজার ৮৩২টি স্বেচ্ছাসেবী দল। অন্যদিকে, ১৭৩টি রথযাত্রা নির্বিঘ্নে দায়িত্বে থাকবে ২১১টি দল।

রাজশাহী বিভাগের ৮ জেলায় ৯ হাজার ৪৭৩টি ঈদ জামাতের নিরাপত্তায় থাকছে সমান সংখ্যক স্বেচ্ছাসেবক দল। ৮১টি রথযাত্রার জন্য থাকছে ৮১টি স্বেচ্ছাসেবী দল।

রংপুর বিভাগের ৬ হাজার ৫৪৬টি ঈদ জামাতের জন্য সমান সংখ্যক স্বেচ্ছাসেবক দল গঠন করা হয়েছে। ৪৪টি রথযাত্রার দায়িত্বে থাকবে ৪৪টি স্বেচ্ছাসেবী দল।

খুলনা বিভাগের ১০ জেলার ১১ হাজার ২২৯টি ঈদ জামাতের জন্য সমান সংখ্যক স্বেচ্ছাসেবী দল গঠন করা হয়েছে। ১৬৩টি রথযাত্রার দায়িত্বে থাকবে ১৬৩টি দল।

বরিশাল বিভাগের ১০ হাজার ৮৪৬টি ঈদ জামাত সামলাবে সমান সংখ্যক স্বেচ্ছাসেবী দল। ৬৩টি রথযাত্রার নিরাপত্তা নিশ্চিত করবে ৬৩টি স্বেচ্ছাসেবক দল। 

ময়মনসিংহ বিভাগের ৩ হাজার ৮৮১টি ঈদ জামাতের দায়িত্বে থাকবে সমান সংখ্যক স্বেচ্ছাসেবী দল। ২১টি রথযাত্রার নিরাপত্তা দেবে ২১টি দল।

এফ/১৬:৩৩/০৬জুলাই

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে