Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৭-০৬-২০১৬

গুলশানের হামলায় দেশের অর্থনীতিতে প্রভাব পড়বে না

গুলশানের হামলায় দেশের অর্থনীতিতে প্রভাব পড়বে না

ভোলা, ০৬ জুলাই- বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, গুলশানের সন্ত্রাসী হামলার ঘটনায় বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়ন ও ব্যবসা বাণিজ্যে কোন প্রভাব পড়বে না। তিনি বলেন আর্ন্তজাতিক বিশ্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। একটি চক্র তা বিনষ্ট করতে দেশে সন্ত্রাসী কার্যকলাপ শুরু করেছে। ৭১এ যেমনি স্বাধীনতার জন্য মানুষ যুদ্ধ করে ছিল। এখন সন্ত্রাসী কার্যকলাপ বন্ধে তেমনি ঘরে ঘরে সন্ত্রাস বিরোধী দূর্গ গড়ে তুলতে হবে।

মঙ্গলবার (৫ জুলাই) বিকেলে ভোলা শহরের সরকারি ফজিলতুন নেসা মহিলা কলেজ মাঠে ঈদ উপলক্ষে ২০ হাজার দরিদ্র মহিলার মাঝে নগদ অর্থ বিতরনকালে মন্ত্রী এসব কথা বলেন।

এ সময় তিনি বলেন, দেশের মানুষ আজ সুখে শান্তিতে আছে। কারো ঘরে অভাব নেই। আমরা সকল বাধা অতিক্রম করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলবো।

এ সময় মন্ত্রীর সাথে উপস্থিত ছিলেন, জেলা পরিষদ প্রশাসক আব্দুল মমিন টুলু, উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন, পৌর মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, জেলা সেচ্ছা সেবক লীগের যুগ্ন আহবায়ক আবিদুল আলম প্রমুখ।
পরে বাণিজ্যমন্ত্রী সন্ধ্যায় ভোলা প্রেসক্লাব আয়োজিত এক সুধিসমাবেশ ও ইফতার অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন।

এফ/০৮:৫২/০৬জুলাই

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে