Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৭-০৫-২০১৬

ছেলে সম্পর্কে যা বললেন রোহানের বাবা

ছেলে সম্পর্কে যা বললেন রোহানের বাবা

ঢাকা, ০৫ জুলাই- শুক্রবার রাতে ঢাকার গুলশানের হোলি আর্টিজান রেস্তোরাঁয় জঙ্গি আক্রমণে বিদেশিসহ ২০ জনকে হত্যা করে হামলাকারীরা। হামলাকারীদের একজন রোহান ইবনে ইমতিয়াজ ঢাকা মহানগর আওয়ামী লীগ নেতা ও বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের উপ-মহাসচিব এস এম ইমতিয়াজ খানের ছেলে এবং ঢাকার স্কলাসটিকা স্কুলের সাবেক ছাত্র।

বিবিসি বাংলাকে দেয়া এক সাক্ষাৎকারে রোহানের বাবা জানান, ৬ মাস আগে হঠাৎ করে ছেলে নিখোঁজ হয়ে গিয়েছিল। ছেলের নিখোঁজ প্রসঙ্গে ইমতিয়াজ খান বলেন, "আমার ছেলে রোহান গত ডিসেম্বরের ৩০ তারিখ থেকে নিখোঁজ। সে সময় আমি ও আমার স্ত্রী চিকিৎসার জন্য কোলকাতায় ছিলাম।

৩০ তারিখ রাতে ওর দুই বোন একটি দাওয়াত থেকে ফিরে এসে দেখতে পায়, রোহান বাড়িতে নেই।'' ''দারোয়ানকে জিজ্ঞেস করতে সে বললো, সন্ধ্যেবেলা কলেজে যাবার ব্যাগ নিয়ে সে বেরিয়ে গেছে। জিজ্ঞেস করাতে সে বলেছিল, ইউনিভার্সিটিতে যাচ্ছে। এ খবর শোনর পর আমি এক তারিখ ঢাকা ফিরে আসি।'' তিনি আরও বলেন, ''আমার যত আত্মীয়স্বজন, ওর বন্ধুবান্ধবদের যে কয়েকজনকে চিনতাম তাদের কাছে খোঁজখবর নিলাম, ও কোথাও নেই। এর পর আমি থানায় একটা জিডি করলাম।

তার পর আমি মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে দেখা করলাম, কথা বললাম। আইজিপি, র‍্যাব, যেখানে যত সোর্স আছে সবার সাথে কথা বললাম, খুঁজলাম, ছবি দিলাম। কিন্তু ওর কোন খোঁজই আমরা পাইনি। ও কোথায় গেছে কোন তথ্য নেই, কোন যোগাযোগ নেই। অনেক চেষ্টা করেছি, অনেক খুঁজেছি।'' বিবিসি বাংলাকে ছেলে সম্পর্কে ব্যবসায়ী ইমতিয়াজ খান বলেন, ''আমার ছেলে ক্লাস ফাইভে পড়ার সময় থেকেই পাঁচ ওয়াক্ত নামাজ পড়ে।

ওর নানার সাথে মসজিদে যাওয়া শুরু করেছিল। কিন্তু অন্য ধরণের কোন কিছু আমরা কল্পনাও করতে পারিনি। বাসায় কোন বই-টই বা ওই জাতীয় কিছু কখনো ছিল না। আমাদের নজরে আসেনি।'' ''আমার ছেলে যখন এ লেভেলে – সে পর্যন্ত তার দিকে বেশি খেয়াল রাখতাম। কিন্তু ইউনিভার্সিটিতে ওঠার পর কি আর ওই ভাবে খেয়াল রাখা যায়? তবে ওর রুমে আমরা মধ্যে মধ্যে যেতাম, দেখতাম। কোন কিছু নজরে পড়েনি।''

এফ/১১:২০/০৫জুলাই

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে