Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৭-০৩-২০১৬

ক্ষমতা ভুলে ঐক্য গড়তে খালেদা জিয়ার আহ্বান

ক্ষমতা ভুলে ঐক্য গড়তে খালেদা জিয়ার আহ্বান

ঢাকা, ০৩ জুলাই- ক্ষমতাকে মূল বিষয় মনে না করে সব ভেদাভেদ ভুলে দলমত নির্বিশেষে সন্ত্রাসবিরোধী ঐক্য গড়ে তোলার আহ্বান জানিয়েছেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া। গুলশানের সন্ত্রাসী হামলার নিন্দা জানিয়ে তিনি বলেছেন, এ ধরনের হত্যাকাণ্ড শান্তির ধর্ম ইসলাম সমর্থন করে না।

গুলশানে রক্তাক্ত সেভেন ওয়ানের ঘটনায় ২ দিনের রাষ্ট্রীয় শোকে কালো পতাকা উত্তোলন করে বিএনপি। খালেদা জিয়ার বাসভবন এবং গুলশান কার্যালয়েও উত্তোলন করা হয়েছে কালো পতাকা।এমন বর্বর ঘটনার পরিপ্রেক্ষিতে দলের স্থায়ী কমিটির সদস্যদের সঙ্গে জরুরী বৈঠক করেন বিএনপি চেয়ারপারসন।

পরে সংবাদ সম্মেলনে জিম্মি ঘটনা অবসানে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় সেনাবাহিনীসহ আইন-শৃঙ্খলা বাহিনীকে ধন্যবাদ জানান সাবেক প্রধানমন্ত্রী।

নিহতদের আত্মার শান্তি কামনা করে এমন ঘটনার নিন্দা জানান বেগম জিয়া। তিনি বলেন,‘কোনো আদর্শ বা ধর্ম এধরণের কা-জ্ঞানহীন সন্ত্রাসী কার্যকলাপ অনুমোদন করে না। শান্তির ধর্ম ইসলাম নিরাপরাধ মানুষকে হত্যা করা এবং সন্ত্রাসের ঘোর বিরোধী। তাই সংযমের মহিমান্বিত রমজান মাসে এই রক্তপাত প্রতিটি ধর্মপ্রাণ মানুষকে স্তম্ভিত করেছে’।

সন্ত্রাসবাদ দমনে ঐক্যের আহ্বান জানান বিএনপি চেয়ারপার্সন। খালেদা জিয়া বলেন,‘ কে ক্ষমতায় থাকবে কে থাকবে না তা সেটা বড় কথা নয়। আমরা যে যা-ই বলি আমাদের কিছুই থাকবে না, কোনো অর্জনই টিকবে না যদি না আমরা সন্ত্রাস দমন করতে না পারি, জনগণের নিরাপত্তা নিশ্চিত করতে না পারি। তাই কালবিলম্ব না করে আসুন আমরা সব ভেদাভেদ ভুলে দল-মত নির্বিশেষে সন্ত্রাসবিরোধী ঐক্য গড়ে তুলি’।

বিপদের দিনে সহানুভূতি ও সহায়তার প্রস্তাব নিয়ে যেসব রাষ্ট্র পাশে দাঁড়িয়েছে তাদেরেকেও ধন্যবাদ জানিয়েছেন বেগম খালেদা জিয়া।

এফ/২২:৫৫/০৩জুলাই

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে