Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৭-০৩-২০১৬

৪ মাস ধরে নিখোঁজ ছিল মোবাশ্বির

৪ মাস ধরে নিখোঁজ ছিল মোবাশ্বির

ঢাকা, ০৩ জুলাই- রাজধানীর স্বনামধন্য শিক্ষাপ্রতিষ্ঠান স্কলাসটিকা স্কুলের ছাত্র মীর সামিহ মোবাশ্বির গত ৪ মাস ধরে নিখোঁজ ছিল। নিখোঁজের দিন মোবাশ্বিরের বাবা মীর এ হায়াত কবীর গুলশান থানায় একটি সাধারণ ডায়েরি (নম্বর ১৮৪৮) দায়ের করেছিলেন।

স্বেচ্ছায় বাসা থেকে বেরিয়ে যাওয়ায় তখনই ধারণা করা হয়েছিল সে ধর্মীয় উগ্রপন্থার দিকে ঝুঁকে পড়েছে। শনিবার সকালে গুলশানের হলি আর্টিজান রেস্তোরাঁয় সেনাবাহিনীর কমান্ডো অপারেশনে নিহত ছয় জঙ্গির মধ্যে মোবাশ্বিরের পরিচয় প্রকাশ করে আইএস।

স্কলাসটিকা স্কুল থেকে সম্প্রতি ও-লেভেল সম্পন্ন করেছে মীর সামিহ মোবাশ্বির। এ লেভেলে ভর্তি হওয়ার জন্য সে গুলশানের এমিনেন্স কোচিং সেন্টারসহ দুটি কোচিং সেন্টারে পড়ছিল। পরিবারের সঙ্গে সে বনানী ডিওএইচএসের ৫ নম্বর সড়কের ৬৮/এ বাসার ৫/বি ফ্ল্যাটে থাকতো।

গত ২৯ ফেব্রুয়ারি বিকেল ৩টার দিকে সে কোচিংয়ে যাওয়ার উদ্দেশ্যে গাড়িতে করে বাসা থেকে বের হয়। যানজট থাকায় কোচিং সেন্টারের আগেই গাড়ি থেকে নেমে যায়। পরে সন্ধ্যা ৬টার দিকে গাড়িচালক জুয়েল তাকে কোচিং থেকে আনতে গেলে তাকে আর পাওয়া যায়নি। পরে সামিহ’র বাবা মীর এ হায়াত কবীর ওই দিনই গুলশান থানায় একটি সাধারণ ডায়েরি (নম্বর ১৮৪৮) দায়ের করেন।

পুলিশ সামিহ’র খোঁজ করতে গিয়ে গুলশান এলাকার সিসিটিভি ফুটেজে দেখতে পান সামিহ গাড়ি থেকে নামার পর একটি রিকশা নিয়ে বনানীর ১১ নম্বর সড়কের দিকে চলে যাচ্ছে।

ওই জিডির তদন্ত কর্মকর্তা গুলশান থানার এসআই নাজমুল তার পরিবারকে জানান, তারা ছেলেটিকে উদ্ধারের চেষ্টা করছেন। কিন্তু ঘটনার দিন বিকেল ২টা ৫৫ মিনিট থেকে তার মোবাইল ফোনটি বন্ধ ছিল। এ থেকে বুঝা যায় স্বেচ্ছায় সে বাসা থেকে বেরিয়ে গেছে। সম্প্রতি সে ধর্মীয় উগ্রপন্থার দিকে ঝুঁকে পড়ার কারণেই এমনটি করছে ।

এফ/১৬:০৩/০৩জুলাই

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে