Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৭-০৩-২০১৬

কর্মজীবনে নিষ্ঠাবান পুলিশ অফিসার ছিলেন রবিউল

কর্মজীবনে নিষ্ঠাবান পুলিশ অফিসার ছিলেন রবিউল

ঢাকা, ০২ জুলাই- রাজধানীর গুলশানে আর্টিসান রেস্টুরেন্টে জঙ্গি হামলা ও দেশি-বিদেশি জিম্মি নাগরিকদের উদ্ধারে নিজের জীবন বিলিয়ে বীরত্ব দেখিয়েছেন ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের সহকারী কমিশনার রবিউল ইসলাম। 

সহকর্মী পুলিশ কর্মকর্তারা বলছেন, রবিউল কর্মজীবনে খুব সততার সঙ্গে দায়িত্ব পালন করেছেন। দায়িত্ব পালন করতে গিয়ে স্প্লিন্টারের আঘাতে অনাগত সন্তানের মুখ দেখার আগেই মৃত্যুরকোলে ঢলে পড়েন তিনি।

ঢাকা মহানগর পুলিশ (ডিবি) উত্তরের উপ-কমিশনার (ডিসি) শেখ নাজমুল আলম বলেন, রবিউল সততা ও নিষ্ঠার সঙ্গে তার টিমে কাজ করেছে। তার মৃত্যুতে তিনি মর্মাহত । বিদেহী আত্মার মাগফেরাতের পাশাপাশি নিহতের স্বজনদের সমবেদনা জ্ঞাপন করেন তিনি।

শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে গুলশানের ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান রবিউল ইসলাম। ঢাকা মেডিকেলে ময়নাতদন্ত শেষে চিকিৎসক জানান, স্প্লিন্টার বিদ্ধ হয়ে মারা যান তিনি।

গোয়েন্দা কর্মকর্তা মো. রবিউল করিম ১৯৮৬ সালে মানিকগঞ্জ সদর থানার কাটিগ্রামে জন্মগ্রহণ করেন। তিনি কাটিগ্রাম উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি ও ভালুম আতাউর রহমান কলেজ থেকে এইচএসসি পাস করেন। পরবর্তীতে তিনি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যলয় থেকে বাংলায় অনার্স ও মাস্টার্স ডিগ্রি সম্পন্ন করেন।

তিনি ৩০তম বিসিএস এর মাধ্যমে ২০১২ সালের জুনে পুলিশ বাহিনীতে সহকারী পুলিশ সুপার পদে যোগদান করেন। ইতোপূর্বে তিনি সহকারী পরিচালক হিসেবে র‌্যাব-৩ এ কর্মরত ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৪ বছর ৭ মাস। 

তিনি স্ত্রী উম্মে সালমা, ৮ বছরের পুত্রসন্তান বৃদ্ধ মাসহ অনেক আত্মীয়স্বজন রেখে গেছেন। পুলিশের এ গোয়েন্দা কর্মকর্তার মৃত্যুতে গভীর সমবেদনা ও তার আত্মার মাগফেরাত কামনা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল ও পুলিশ মহাপরিদর্শক এ কে এম শহীদুল হক।

আর/১০:১৪/০২ জুলাই

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে