Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৭-০৩-২০১৬

২৫ বছরের কর্মজীবনের ইতি ঘটলো ওসি সালাউদ্দিনের

২৫ বছরের কর্মজীবনের ইতি ঘটলো ওসি সালাউদ্দিনের

ঢাকা, ০২ জুলাই- দীর্ঘ ২৫ বছরের পুলিশি কর্মজীবনের নির্মম ইতি ঘটলো বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাউদ্দিন খানের। শুক্রবার গুলশানের আর্টিসান রেস্টুরেন্টে বন্দুকধারীদের হামলায় প্রথম সারিতে দাঁড়িয়েই প্রতিরোধ সৃষ্টি করেছিলেন ওসি সালাউদ্দিন। এসময় বন্দুকধারীদের ছোড়া একটি হাতবোমার স্প্লিন্টারের আঘাতে রাত ১১টা ৪৯ মিনিটে মৃত্যু হয় তার।
 
বনানী থানার এই ওসি ১৯৯১ সালের আগস্ট মাসে উপ-পরিদর্শক (এসআই-নিরস্ত্র) পদে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগ দেন। পরবর্তীতে ২০০৭ সালে ইন্সপেক্টর (নিরস্ত্র) পদে পদন্নোতি পান। ইতোপূর্বে তিনি পুলিশের স্পেশাল ব্রাঞ্চ (এসবি), সিআইডি ও ডিএমপির কোতোয়ালি ও মিরপুর থানার ওসি হিসেবে কর্মরত ছিলেন। মৃত্যুকালে তিনি তার স্ত্রী রেমকিম, ১৪ বছরের এক কন্যা ও ৬ বছরের এক পুত্রসন্তান রেখে গেছেন।
 
১৯৬৭ সালে গোপালগঞ্জ জেলার সদর থানার ব্যাংক পাড়া গ্রামে জন্মগ্রহণ করেন ওসি সালাউদ্দিন। গোপালগঞ্জ হাই স্কুল  থেকে এসএসসি, ঢাকা কলেজ থেকে এইচএসসি ও গোপালগঞ্জ বঙ্গবন্ধু কলেজ থেকে ১৯৮৭ সালে বিকম পাস করেন।

আর/১০:১৪/০২ জুলাই

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে