Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৭-০২-২০১৬

এবার মমতার মুখে অনুপ্রবেশ নিয়ে উদ্বেগ

এবার মমতার মুখে অনুপ্রবেশ নিয়ে উদ্বেগ

কলকাতা, ০২ জুলাই- পশ্চিমবঙ্গের নির্বাচনী প্রচারে এসে ভারতের প্রধানমন্ত্রী শুনিয়েছিলেন অনুপ্রবেশ নিয়ে অনেক কথা। এমনকি বাংলাদেশ থেকে আসা অনুপ্রবেশকারীদের ফেরত পাঠানোর কথাও বলেছিলেন তিনি। আর বিজেপি নেতারা আসাম মডেলে পশ্চিমবঙ্গে আগামী দিনে নির্বাচনে বাজিমাত করতে অনুপ্রবেশকেই ইস্যু হিসেবে তুলে ধরতে চাইছেন। তবে এবার তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের গলাতেও শোনা গিয়েছে অনুপ্রবেশ নিয়ে উদ্বেগের কথা।

গত শুক্রবার উত্তর ২৪ পরগনার প্রশাসনিক বৈফকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বনগাঁ ও বসির হাট সীমান্ত দিয়ে চোরাচালান ও অনুপ্রবেশ বৃদ্ধিতে উদ্বেগ প্রকাশ করে এসব বন্ধে কড়া হতে নির্দেশ দিয়েছেন পুলিশকে। এই সীমান্তবর্তী জেলায় নতুন জেলা শাসক ও পুলিশ সুপার নিযুক্ত হয়েছেন। তাদের উদ্দেশ্যেই মুখ্যমন্ত্রী এদিন বলেছেন অনুপ্রবেশ বন্ধ করতে হবে। ঠেকাতে হবে চোরাচালান। 

এদিনের প্রশাসনিক বৈঠকে জেলার আইনশৃঙ্খলা নিয়ে বেশ অসন্তোষ প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী। পুলিশের ভূমিকা নিয়েও ক্ষোভ প্রকাশ করেছেন তিনি। তিনি পুলিশকে বলেছেন, আইনশৃঙ্খলা রক্ষায় আরও কঠোর হতে হবে। এদিকে সিন্ডিকেট দৌরাত্ম্য যে আইনশৃঙ্খলা রক্ষার ক্ষেত্রে সমস্যা তৈরি করছে সেকথাও এদিন মুখ্যমন্ত্রী নিজেই বলেছেন। 

পরে রাজারহাট-নিউটাউনে সিন্ডিকেট দৌরাত্ম্য নিয়ে দলের বিধায়ক-সাংসদদের কড়া ধমক দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। উত্তর ২৪ পরগনা জেলার প্রশাসনিক বৈঠকের পর সাংসদ কাকলি ঘোষ দস্তিদার, বিধায়ক সুজিত বসু ও সব্যসাচী দত্তকে নিয়ে আলাদা করে বৈঠক করেন মুখ্যমন্ত্রী। সেখানেই তিনি বলেছেন, নিজেদের  খেয়োখেয়িতেই দুর্ভোগ বাড়ছে সাধারণ মানুষের। 

পরে সাংবাদিকদের মুখ্যমন্ত্রী জানিয়েছেন, আইনশৃঙ্খলা রক্ষায় জেলা প্রশাসনকে জোর দিতে বলা হয়েছে। নজরদারি বাড়াতে গুরুত্বপূর্ণ শপিং মল, মার্কেটিং সেন্টার, ট্রাফিক সিগন্যালগুলিতে লাগানো হবে সিসিটিভি।  

আর/১০:১৪/০২ জুলাই

পশ্চিমবঙ্গ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে