Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৭-০২-২০১৬

মা হচ্ছেন কারিনা, জানালেন সাইফ

মা হচ্ছেন কারিনা, জানালেন সাইফ

নয়াদিল্লি, ০২ জুলাই- মাস খানেক আগেই সর্বত্র খবর ছড়িয়ে ছিল তিন মাসের অন্তঃসত্ত্ব কারিনা কাপুর খান। কিন্তু তখন সেই খবরকে গুজব বলে উড়িয়ে দিয়েছিল নবাব ও তার গিন্নি।

মাস গড়াতে না গড়াতেই অবশ্য উল্টো কথা তাদেরই মুখে। একটি সাংবাদিক বৈঠকে স্বয়ং সাইফ আলি খান স্বীকার করে নিলেন মা হতে চলেছেন কারিনা কাপুর খান। তিনি বলেন, 'আপনাদের সঙ্গে একটি খুশির খবর ভাগ করে নিতে চাই। আমার স্ত্রী এবং আমি ডিসেম্বর মাসে মা-বাবা হতে চলেছি। আমি আমাদের শুভাকাঙ্খীদের ধন্যবাদ জানাব তাঁদের আশীর্বাদ এবং সাপোর্টের জন্যে। সংবাদমাধ্যমকেও ধন্যবাদ জানাই আমাদের ব্যক্তিগত জীবনকে সম্মান করার জন্যে।' অতএব এখন হিসেব মতো তিন মাসেরই অন্তঃসত্ত্বা কারিনা কাপুর খান।

এদিকে বলিউডের কয়েকটি সূত্রও ইঙ্গিত দিয়েছে, পতৌদির বেগম সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে হাতে থাকা ‘ভিরে ডি ওয়েডিং’-এ নিজের কাজ শেষ করে ফেলবেন। এসবের কারণ ততোদিন তিন মাসের অন্তঃসত্ত্বা হয়ে যাবেন ৩৫ বছর বয়সী এই অভিনেত্রী।

গুঞ্জন যতোই ছড়াক, বেবো (কারিনার ডাকনাম) কিন্তু সন্তানসম্ভবা হওয়ার খবরটি এখনও স্বীকার করেননি। তিনি ঘুরেফিরে একই কথা বলে আসছেন, এ ধরনের পরিস্থিতির জন্য প্রস্তুত হলে স্বামী সাইফ আলি খানকে নিয়ে বিবৃতি দেয়ার আশ্বাস দিয়ে রেখেছেন। ফলে জল্পনা চলছেই। যদিও এরই মধ্যে বিবৃতি দিয়ে দিয়েছেন সাইফ।

এদিকে ‘গোলমাল’ সিরিজের চতুর্থ ছবিতে কারিনা থাকবেন কি-না তা নিয়ে দেখা দিয়েছে অনিশ্চয়তা। ‘গোলমাল রিটার্নস’ (২০০৮) ও ‘গোলমাল থ্রি’ (২০১০) ছবিতে অভিনয় করেন তিনি।

তবে এবারের ছবির দৃশ্যধারণের সময় কারিনা সন্তানসম্ভবা থাকবেন ভেবে শ্রদ্ধা কাপুর কিংবা আলিয়া ভাটের মধ্যে একজনকে নেওয়ার কথা পরিকল্পনা রয়েছে নির্মাতাদের। আগের ছবিগুলোর তারকাদের মধ্যে অজয় দেবগন, তুষার কাপুর ও কুনাল খেমুকে ফিরিয়ে আনা হচ্ছে।

এফ/১৬:৪২/০২ জুলাই

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে