Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (10 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৭-০১-২০১৬

স্ত্রীর দাবি, মুসাকে গ্রেফতারের কথা স্বীকার করছে না পুলিশ

স্ত্রীর দাবি, মুসাকে গ্রেফতারের কথা স্বীকার করছে না পুলিশ

চট্টগ্রাম, ০১ জুলাই- সোর্স মুসা শিকদার পুলিশের হেফাজতে নেই বলে বিভিন্ন মিডিয়ায় সংবাদ প্রকাশিত হওয়ার পর শঙ্কিত হয়ে পড়েছে তার পরিবার। তবে পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যার পরিকল্পনাকারী হিসেবে মুসা সিকদার এখন পুলিশ হেফাজতে আছে বলে জোর দাবি তার স্ত্রী পান্না আকতারের। দুই ছেলে সামির সিকদার (১২) ও সানজু সিকদারও (৯) তাদের পিতাকে কাছে পাওয়ার জন্য ব্যাকুল হয়ে ওঠেছে।

মুসার স্ত্রীর দাবি, আমার দুই ছেলে, আমি এবং আমার স্বামী মুসা পুলিশের হাতে গ্রেফতারের প্রত্যক্ষ সাক্ষী। অথচ পুলিশ আমার স্বামীর গ্রেফতারের কথা রহস্যজনকভাবে অস্বীকার করে পালিয়ে যাওয়ার কথা বলছে। অথচ আমার স্বামীর পাসপোর্ট আমার হাতে। পাসপোর্ট ছাড়া বিদেশে যাবে কি করে? পুলিশের নাটকীয় ভাষ্য আমাদের শঙ্কিত করছে। এসময় পান্না আকতার তার দুই ছেলেকে জড়িয়ে ধরে কান্নায় ভেঙে পড়েন।

মুসা আটক হওয়ার পুরো বিবরণ দিয়ে পান্না বলেন, নগরীর বন্দর এলাকার একটি বাসা থেকে জিম্মি করে বন্ধু নবীকে দিয়ে মোবাইলে মুসার অবস্থানের তথ্য নিশ্চিত করে পুলিশ। পরে কাঠগর এলাকার একটি রাস্তা থেকে মুসাকে গ্রেফতার করে ডিবি পুলিশ। গত ২২ জুন সকাল ৬টা থেকে১১ টার মধ্যে এই গ্রেফতার অভিযান সম্পন্ন হয় বলে তিনি দাবি করেন।

পান্না আকতার সাংবাদিকদের বলেন, আমার স্বামী মুসা সিকদার কোনো অপরাধী নয়। দীর্ঘদিন সৌদি আরবে চাকরি করেছে। ২০০১ সালে দেশে ফিরে ব্যবসা-বাণিজ্যের সঙ্গে জড়িত হয়। পুলিশ অফিসার বাবুল আক্তারের সোর্স হিসেবে কাজ করে জানতাম। কিন্তু কোনোদিন আমি বাবুল আক্তার সাহেবকে দেখিনি। তবে তার বাসায় আমার স্বামী যাওয়া-আসা করত বলে জানি।

তিনি আরও বলেন, আমার স্বামী সোর্সগিরি করলে দোষের কি! এটা অপরাধ দমনে সরকারকে সহায়তা করা। কেন ওরা আমার স্বামীকে মিথ্যা অপরাধে জড়াতে চায়! স্বামীর গ্রেফতারের বিষয়টি দ্রুত জনসমক্ষে প্রকাশ এবং দোষ করলে আইনের আওতায় এনে তাকে বিচারের মুখোমুখি করার দাবি জানান পান্না আকতার।

এফ/১৫:১৪/০১ জুলাই

চট্টগ্রাম

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে