Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৭-০১-২০১৬

শচীনকন্যার বিরল কিছু মুহূর্ত

শচীনকন্যার বিরল কিছু মুহূর্ত

১৯৯৭ সালের ১২ অক্টোবর শচীন আর অঞ্জলি টেন্ডুলকারের ঘর উজ্জ্বল করে আসে যে মেয়েটি তিনি এখন ১৯ বছর বয়সের ঝলমলে তরুণী। ৫ ফুট ২ ইঞ্চি উচ্চতার এই কন্যা এখন রীতিমতো সেলিব্রেটি হয়ে গেছেন। তার ফ্যাশন সচেতনতা নিয়ে আগ্রহী সবাই। ফেসবুকে রীতিমতো ফ্যানপেজ তৈরি হয়েছে। 

সারা টেন্ডুলকার। পড়ছেন ধিরুভাই আম্বানি ইন্টারন্যাশনাল স্কুলে। ছোট ভাই অর্জুনও পড়ে সেখানে। আকর্ষণীয় চেহারা এই টেন্ডুলকার কন্যাকে নিয়ে বলিউডেও বেশ গুঞ্জন আছে। তার নাকি ডেব্যু হয়েই গেছে এমন কথা উঠেছিল গত বছর। আমির খানের ‘দিল্লি বেলি’ সিনেমার শ্যুটিংস্পটে মায়ের সাথে সারাকে দেখা গিয়েছিল। গুঞ্জনটা মূলত এ কারণেই। অবশ্য পরে জানা যায়, আমির খানই তাদের দাওয়াত করেছিলেন।

অঞ্জলি সব সময় মেয়েকে চোখে চোখে রাখেন। এরপরও মেয়েকে নাকি টিভি অ্যাংকর হিমাংশু কোহলির সঙ্গে ঘুরতে দেখা গেছে এমন খবর বেরিয়েছিল। তবে পরে জানা যায়, ব্যাপারটা একেবারেই গুজব। অবশ্য এখানে সারারও ভুল ছিল। ২০১২ সালে ফেসবুকে স্ট্যাটাস পাল্টে লিখেছিলেন যে তিনি আর একা নন। পরে ব্যাপারটি বুঝতে পেরে সংশোধন করে নেন। কিন্তু ততক্ষণে আলোচনা শুরু হয়ে গেছে, কে এই ভাগ্যবান! শেষ পর্যন্ত হিমাংশু জড়িয়ে খবরও প্রকাশ করে কিছু পত্রিকা।

সারা টেন্ডুলকারের কিছু বিরল ছবি: 


এফ/০৮:১২/০১ জুলাই

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে