Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৭-০১-২০১৬

আমিরকে নিয়ে যা বললেন শেন ওয়ার্ন!

আমিরকে নিয়ে যা বললেন শেন ওয়ার্ন!

সিডনি, ০১ জুলাই- দেশিও অনেক ক্রিকেটারের পর এবার মোহাম্মদ আমিরের পাশে দাঁড়ালেন কিংবদন্তি লেগ স্পিনার শেন ওয়ার্ন। পাকিস্তানের এ পেসারের সঙ্গে ইংল্যান্ডের সমর্থকরা ভাল আচরণ করবে বলে মনে করেন তিনি। আর ইংল্যান্ডে আমির তার সেরা খেলাটা উপহার দিবেন বলে বিশ্বাস অস্ট্রেলিয়ার সাবেক এ স্পিনারের।

২০১০ সালে ইংল্যান্ডের বিপক্ষে লর্ডস টেস্টে স্পট ফিক্সিংয়ে জড়িয়ে পড়েন পাকিস্তানের তিন ক্রিকেটার সালমান বাট, মোহাম্মদ আসিফ ও মোহাম্মদ আমির। সেই অপরাধে পাঁচ বছরের জন্য নিষিদ্ধ হন মোহাম্মদ আমির।

নিষেধাজ্ঞা কাটিয়ে ইতিমধ্যে পাকিস্তান জাতীয় দলে ফিরেছেন তিনি। গত বছর সেপ্টেম্বরে নিষেধাজ্ঞার মেয়াদ শেষ হওয়ার পর এ বছরের শুরুতে পাকিস্তান দলের সঙ্গে নিউজিল্যান্ড সফরে যান তিনি।

নিষেধাজ্ঞা কাটিয়ে ফিরে ইতিমধ্যে আন্তর্জাতিক টি-টোয়েন্টি ও ওয়ানডে খেলে ফেলেছেন। এখন টেস্টে ফেরার অপেক্ষায়। পাকিস্তান দলের সঙ্গে ইংল্যান্ড সফরে মোহাম্মদ আমির।

১৪ জুলাই লর্ডসে ইংল্যান্ডের বিপক্ষে প্রথম টেস্টে মাঠে নামবে পাকিস্তান ক্রিকেট দল। ওই ম্যাচে আমিরের মাঠে নামার সম্ভাবনা প্রবল। এটা সত্যি হলে ২০১০ সালে কলঙ্কিত ঘটনা ঘটা সেই মাঠে আমির দ্বিতীয়বার শুরু করবেন।

অনেকে মনে করছেন, পেছনের কথা উস্কে দিয়ে আমিরকে বিরক্ত করবে ইংল্যান্ডের সমর্থকরা। কিন্তু অস্ট্রেলিয়ার সাবেক লেগ স্পিনার শেন ওয়ার্ন সেটা মনে করেন না।

তিনি বলেন, ‘আমার মনে হয় না, ইংল্যান্ডের দর্শকরা তাকে উত্যক্ত করবে। তাকে তারা ভালভাবে গ্রহণ করবে বলে আমি নিশ্চিত।’ 

আর মোহাম্মদ আমিরকে নিয়ে তিনি বলেন, ‘সে দারুণ একজন বোলার। আশা করছি, এই সিরিজে সে তার সেরাটা দিবে।’ এর আগে পাকিস্তানের অধিনায়ক মিসবাহ-উল-হক তার পেসারকে নিয়ে বড় আশার কথা শুনান।
তিনি মনে করেন, নিষেধাজ্ঞা কাটিয়ে ফেরা আমির বিশ্বের সেরা বোলার হয়ে উঠবে। নিষিদ্ধ হওয়ার আগে আমির ১৪ টেস্টে ২৯.০৯ গড়ে নেন ৫১ উইকেট।

আর/১২:০৪/০১ জুলাই

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে