Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 1.3/5 (4 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৬-৩০-২০১৬

‘দীর্ঘ বিরতি বাংলাদেশ ক্রিকেটের ক্ষতি করছে’

‘দীর্ঘ বিরতি বাংলাদেশ ক্রিকেটের ক্ষতি করছে’

ঢাকা, ৩০জুন- বাংলাদেশের ড্যাশিং ওপেনার তামিম ইকবাল বলেছেন, আন্তর্জাতিক ক্রিকেটে বাংলাদেশের বর্তমান দীর্ঘ বিরতি টাইগারদের সেরা পারফরমেন্স গঠনে বাধার সৃষ্টি করছে। তিনি আন্তর্জাতিক দলগুলোকে বাংলাদেশের বিরুদ্ধে আরো বেশি বেশি খেলার আহ্বানও জানিয়েছেন।

তামিম বলেন, একটা দারুণ মওসুমের পর আমরা ছয় মাস খেলতে পারছি না। এটা অবশ্যই আমাদের ক্ষতিগ্রস্ত করছে। অন্যদের আমাদের সাথে খেলতে আরো বেশি উৎসাহিত হওয়া উচি
ত ছিল। কিন্তু এর বদলে তারা সরে রয়েছে। পরের ছয় মাস আমরা কিভাবে খেলব, তা জানি না। জিম্বাবুয়ে ছাড়া আর কোনো দলই এ দীর্ঘ বিরতিতে থাকে না।

বাংলাদেশের শেষ আন্তর্জাতিক উপস্থিতি ছিল ২৬ মার্চ ভারতে অনুষ্ঠিত টি২০ বিশ্বকাপ ম্যাচ। এরপর অক্টোবরে ইংল্যান্ডের বিরুদ্ধে খেলবে পরবর্তী ম্যাচ। আর ভারতের বিরুদ্ধে দীর্ঘ প্রতীক্ষিত একমাত্র টেস্ট ম্যাচটি আগামী বছরে ঠেলে দেয়া হয়েছে। আগামী সেপ্টেম্বরে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে একটা সিরিজ আয়োজনের চেষ্টা হচ্ছে, কিন্তু এখনো সেটা নিশ্চিত নয়।

তামিম বলেন, ২০১৫ সালটি সফলভাবে কাটানোর পর এখন আন্তর্জাতিক ক্রিকেটের জন্য অপেক্ষায় থাকাটা হতাশাজনক।

২০১৫ সালে বাংলাদেশ বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে ওঠে। এরপর নিজ দেশে ওডিআইতে পাকিস্তান, ভারত, দক্ষিণ আফ্রিকা ও জিম্বাবুয়েকে পরাজিত করে।

তামিম বলেন, ছয় মাস কিছু না করাটা সুবিচার নয়। পাঁচ বছর আগে যেমন খেলতাম, তেমন হলে বোঝা যেত, কিন্তু এখন কেন।

এ আর/০৩:৪৮/৩০জুন

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে