Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৬-২৯-২০১৬

মিতু হত্যা : সন্দেহভাজন ৫ জনের দেশ ত্যাগে নিষেধাজ্ঞা

মিতু হত্যা : সন্দেহভাজন ৫ জনের দেশ ত্যাগে নিষেধাজ্ঞা

চট্টগ্রাম, ২৯ জুন- পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মিতু হত্যায় জড়িত সন্দেহভাজন পাঁচ খুনির দেশ ত্যাগে নিষেধাজ্ঞা জারি করেছে পুলিশ। তারা হলেন- মুসা, রাশেদ, নবী, শাজাহান ও কালু।

বুধবার চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপি) পক্ষ থেকে এ নিষেধাজ্ঞা দিয়ে বাংলাদেশের সব স্থল ও বিমানবন্দরে বার্তা পাঠানো হয়।

গত ৫ জুনের হত্যাকাণ্ডে এরা সরাসরি জড়িত ছিলেন বলে পুলিশ কর্মকর্তাদের ধারণা। তবে এদের ব্যাপারে গণমাধ্যমকে বিস্তারিত কিছু বলেননি পুলিশ কর্মকর্তারা। এদের মধ্যে মুসাকে আরো আগে আটকের খবর বিভিন্ন সূত্রের বরাত দিয়ে গণমাধ্যমে প্রকাশ হলেও তা স্বীকার করেননি পুলিশ। 

সিএমপি কমিশনার ইকবাল বাহার জানান, পাঁচজন যাতে দেশের বাইরে যেতে না পারে, সেজন্য স্থল ও বিমানবন্দরগুলোকে পুলিশের তরফ থেকে জানানো হয়েছে। মিতু হত্যাকাণ্ডে ‘সরাসরি জড়িত’ ওয়াসিম ও আনোয়ার আদালতে দেওয়া জবানবন্দিতে এই পাঁচজনের সংশ্লিষ্টতার কথা এসেছে বলে পুলিশ কর্মকর্তারা জানান।

ওয়াসিম ও আনোয়ারকে গত শনিবার গ্রেফতারের পর সিএমপি কমিশনার বলেছিলেন, জিইসি মোড়ের কাছে মিতু হত্যাকাণ্ডে ৭-৮ জন অংশ নিয়েছিল। তার মধ্যে ওয়াসিম গুলি চালান, আনোয়ার অনুসরণকারী ছিলেন। 

তাদের জবানবন্দির ভিত্তিতে ওই হামলার ‘অস্ত্র জোগানদাতা’ এহতেশামুল হক ভোলা ও মনির হোসেন নামে দু’জনকে গতকাল মঙ্গলবার গ্রেফতারের কথা জানায় পুলিশ। 

মিতু হত্যাকাণ্ডের তদন্তে মামলার বাদী পুলিশ কর্মকর্তা বাবুল আক্তারকে জিজ্ঞাসাবাদ নিয়ে নানা গুঞ্জন চলছে। মুসাসহ কয়েকজন আটক বলেও গণমাধ্যমে খবর এসেছে, তবে পুলিশ তা নাকচ করে আসছে। এছাড়া পুলিশের হাতে আটকদের মধ্যে একজন নারী রয়েছে বলে খবর পাওয়া গেলেও পুলিশের পক্ষ থেকে তা নিশ্চিত করা হয়নি। তবে কে এই নারী তাও নিশ্চিত হওয়া যায়নি। 

আর/১০:৩৪/২৯ জুন

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে