Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 1.0/5 (1 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৬-২৯-২০১৬

মাহফুজের জন্য একবাক্যে রাজি শমী

মাহফুজের জন্য একবাক্যে রাজি শমী

ঢাকা, ২৯ জুন- জনপ্রিয় অভিনেত্রী শমী কায়সারকে ক্যামেরার সামনে দেখা যায়নি অনেক দিন। ব্যবসায়িক কাজের ব্যস্ততায় অভিনয় থেকে অনেকটা দূরেই সরে আছেন। বিশেষ দিবসগুলোতে কালে ভদ্রে দু’ একটা নাটকে দেখা যায় তাকে। দীর্ঘদিন পর এবার ঈদে নতুন একটি নাটকে কাজ করছেন তিনি। ‘শেষের পরে’ নামে নাটকটি পরিচালনা করছেন চয়নিকা চৌধুরী। এতে তার বিপরীতে অভিনয় করছেন মাহফুজ আহমেদ। আজ থেকে রাজধানীর হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁওয়ের পুল ক্যাফেতে নাটকটির দৃশ্যধারণ শুরু হয়েছে। দিনভর ক্যামেরার সামনে শর্ট দিয়েছেন দুজনে। 

নির্মাতা চয়নিকা চৌধুরী জানালেন, ‘গল্পটা একটা সম্পর্কের। সেই সম্পর্কটা খুব শক্তিশালী। স্ক্রিপ্টটা খুবই সুন্দর। সঙ্গে আমাদের দেশের প্রতিভাবান দুই অভিনয়শিল্পীর অভিনয় দেখবে দর্শকরা। শমী কায়সার আমাকে বলেছিল রোজার ঈদে কাজ করবে না। কোরবানীর ঈদে করবে। কিন্তু গল্প শোনার পর সে রাজি হয়ে যায়। আর কো-আর্টিস্ট মাহফুজ আহমেদ থাকায় সে একবাক্যে রাজি হয়ে যায়। তারা  দুজনেই অনেক ভালো অভিনয়শিল্পী-এটা বলার অপেক্ষা রাখে না। তাদেরকে নিয়ে কাজ করতে গেলে মনটা বড় হয়ে যায়। ওদের অভিনয় দেখে আমি শিখছি।’


নাটকের গল্পে শমী কায়সার একজন বিশ্ববিদ্যালয়ের অধ্যাপিকা। আর মাহফুজ আহমেদ একজন আইনজীবি। শমী তার স্বামীকে ছাড়তে চান। আইনী প্রক্রিয়া সম্পন্ন করতেই দ্বারস্থ হয়েছে মাহফুজের। মূলত তখন থেকেই দুজনের পরিচয়। একজন আরেকজনকে জানতে থাকেন, বোঝার চেষ্টা করেন। ভালোবেসে ফেলেন। কিন্তু তাদের প্রেমটা আর দশজন তরুণ-তরুণীদের মতো অপরিণত নয়। বেশ পরিণত। কেউ কাউকে মুখ ফুটে বলে না ‘ভালোবাসি’। তবুও তারা একে অপরকে ভালোবাসেন। এমন গল্পেই নির্মিত হচ্ছে নাটকটি। 

আজ দুপুর থেকে দিনভর নাটকের শুটিং চলেছে কারওয়ান বাজারে। আগামীকাল উত্তরায় চলবে বাকি অংশের কাজ। নাটকটি লিখেছেন ইফফাত আরেফীন মাহমুদ তন্বী।  জিটিভিতে ঈদের দ্বিতীয় দিন রাত ৮টায় প্রচার হবে। এতে আরও অভিনয় করছেন নাজিরা মৌ ও আজম খান।

আর/১২:০৪/২৯ জুন

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে