Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৬-২৮-২০১৬

‘বাংলাদেশে অর্ধেক নারী বঞ্চিত’

‘বাংলাদেশে অর্ধেক নারী বঞ্চিত’

ঢাকা,২৮জুন- ঢাকা সেন্ট্রাল ল কলেজে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ সন্ধায় ঢাকা সেন্ট্রাল ল কলেজ অডিটরিয়মে বাংলাদেশ আওয়ামী আইন ছাএ পরিশোধ আয়োজনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী যুব আইন পরিষদের সাধারন সম্পাদক এডভোকেট মাহফুজুর রহমান লিখন। বক্তব্যকালে তিনি বলেন , বাংলাদেশে অধিকাংশ সময় নারীরা বঞ্চিত হচ্ছে , কোন দেশ নারীদের বাদ দিয়ে সামাজিক ও অর্থনৈতিক উন্নয়ণ করা সম্ভব নয়।

তাই আমাদের বাংলাদেশে ও নারীদের বঞ্চিত করে দেশ এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব নয়। আমার সকলের কাছে আহবান, নারীদের কাজ করার জন্য জায়গার সুযোগ করে দিতে হবে । তিনি আরো বলেন, পৃথিবী উন্নত দেশের দিকে তাকালে আমরা কি দেখি , সেখানে পুরুষের পাশাপাশি নারীরাও কর্ম ক্ষেএে পিছিয়ে নেই । তারা সেখানে পুরুষের সমান তালে নিজেদের কাজ নিজেরাই করছে। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ,বাংলাদেশ আওয়ামী যুব আইন পরিষদের সিনিয়র ভাইসপ্রেসিডেন্ট এডভোকেট,নাসরিন সিদ্দিকা লিনা । 

লিনা বলেন, প্রধানমন্ত্রী আইনজীবিদের জন্য তাঁর সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের সংক্ষিপ্ত চিত্র তুলে ধরে বলেন, সুপ্রিম কোর্টের অ্যানেক্স ভবন থেকে শুরু করে সারা বাংলাদেশে বিচার বিভাগকে ঢেলে সাজাতে সব ধরনের উদ্যোগের পাশাপাশি আইনজীবীদের সুযোগ-সুবিধা বৃদ্ধির উদ্যোগ নিয়েছে। লক্ষ্য নির্দিষ্ট করে বিভিন্ন প্রকল্প নিয়ে এগিয়ে যাচ্ছে দেশ। এসময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিল, ঢাকা সেন্ট্রাল ল কলেজের সকল ছাএছাএী বন্ধু মহল।

এ  আর/১০:২১/ ২৮জুন

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে