Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৬-২৮-২০১৬

দিল্লি জুড়ে সন্ত্রাসী হামলার আশঙ্কা!

দিল্লি জুড়ে সন্ত্রাসী হামলার আশঙ্কা!
নয়াদিল্লী,২৮জুন- ভারতের দিল্লিতে সন্ত্রাসী হামলার আশঙ্কায় উচ্চ সতর্কতা জারি করা হয়েছে। এছাড়া পাঞ্জাব, জম্মু-কাশ্মির এবং চণ্ডীগড়েও সতর্কতা জারি করা হয়েছে।
 
আজ (সোমবার) গণমাধ্যমে প্রকাশ, জম্মু-কাশ্মিরে সেনাবাহিনীর সঙ্গে সংঘর্ষের সময় ২ গেরিলা পালিয়ে দিল্লির দিকে যাওয়ার খবর পাওয়ার পর দিল্লিতে উচ্চ সতর্কতা জারি করা হয়েছে। সমস্ত থানাকে বলা হয়েছে তাদের নিজ নিজ এলাকায় সিলভার রঙের সুইফট কার-এ বিশেষভাবে তল্লাশি চালাতে। সন্দেহভাজন ওই গাড়িটিতে জম্মু-কাশ্মিরের নম্বর প্লেট বসানো রয়েছে।
 
কয়েকদিন আগে সেনা এবং গেরিলাদের মধ্যে সংঘর্ষের সময় দুই গেরিলা জম্মু-কাশ্মিরের একটি গাড়িতে করে পালিয়ে যেতে সমর্থ হয়। ওই গাড়িটিতে বিস্ফোরক রয়েছে এবং তারা দিল্লি প্রবেশ করতে পারে বলে সেনাবাহিনীর পক্ষ থেকে আশঙ্কা করা হয়েছে। এর পরেই গোয়েন্দা এজেন্সির পক্ষ থেকে দিল্লি পুলিশকে সতর্ক থাকার নির্দেশ দেয়া হয়েছে। গোয়েন্দা তথ্য পাওয়ার পর দিল্লিতে হাই অ্যালার্ট ঘোষণা করা হয়েছে। সন্ত্রাসীদের নিশানায় বিশেষভাবে দিল্লি রেলওয়ে স্টেশন, বিমানবন্দর এবং মেট্রো স্টেশন রয়েছে।
 
গোয়েন্দা সূত্রের বরাতে গণমাধ্যমে প্রকাশ, গেরিলারা বনিহাল সেক্টর দিয়ে প্রবেশ করে গুরুদাসপুরের রাস্তায় দিল্লির দিকে বেরিয়ে গেছে। তারা শুধু দিল্লিই নয়, বরং রাস্তায় যেকোনো জায়গাকেই তারা টার্গেট করতে পারে। এই আশঙ্কার ভিত্তিতে নিরাপত্তা বাহিনীর পক্ষ থেকে দিল্লির পাশাপাশি পাঞ্জাব, জম্মু-কাশ্মির এবং চণ্ডীগড়েও সতর্কতা জারি করা হয়েছে। দিল্লি পুলিশ বলছে, সমস্ত রেলওয়ে কর্মকর্তাদের বিষয়টি জানানো হয়েছে এবং তাদের সতর্ক থাকতে বলা হয়েছে।
 
এদিকে, সংবাদসংস্থা ইউএনআই জানিয়েছে অমরনাথ যাত্রা শুরু হওয়ার চার দিন আগে আজ জম্মুতে দুই সন্দেহভাজনকে দেখা যাওয়ায় জম্মুতে উচ্চ সতর্কতা জারি করা হয়েছে। জম্মুর পুলিশ সুপার সুনীল গুপ্তা সন্দেহভাজন ব্যক্তিদের দেখা যাওয়ার খবর নিশ্চিত করে বলেন, এ ধরণের তথ্য পাওয়া গেছে এবং এর পরেই উচ্চ সতর্কতা জারি করা হয়েছে।
 
এ  আর/০৯:৩৫/ ২৮জুন
Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে