Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৬-২৫-২০১৬

রাজধানীসহ সারা দেশে ১৫ জন নিহত  

রাজধানীসহ সারা দেশে ১৫ জন নিহত

 

ঢাকা, ২৫জুন- সারাদেশে পৃথক পৃথক দুর্ঘটনায় কমপক্ষে ১৫ জন নিহত হয়েছেন। এর মধ্যে আগুনে পুড়ে ছয়জন, সড়ক দুর্ঘটনায় ছয়জন ও তেলের ট্যাংকে পড়ে ২ জন নিহত হয়েছেন। শুক্রবার সকাল থেকে রাত পর‌্যন্ত এসব দুর্ঘটনা ঘটে।

ঢাকা: রাজধানীর উত্তরা ৩ নম্বর সেক্টরের একটি মার্কেটের লিফট ছিঁড়ে অগ্নিকাণ্ডের ঘটনায় একই পরিবারের তিনজনসহ ৬ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে আরও ২৫জন।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। রাজউক ও সিটি করপোরেশনের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ঘটনার তদন্তে তিন সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) উত্তরা বিভাগের উপ-কমিশনার বিধান ত্রিপুরা বলেন, ‘মার্কেটের তার ছিঁড়ে লিফট পড়ার 
ঘটনায় ৬ জন নিহত হওয়ার বিষয়ে আমরা নিশ্চিত হয়েছি’।

নরসিংদী: পাথরবাহী একটি ট্রাকের ধাক্কায় দুই চিকিৎসকসহ তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন মাইক্রোবাসে থাকা আরও চার চিকিৎসকসহ ছয়জন। সকাল ১০টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের 

নরসিংদীর শিবপুর উপজেলার কুন্দারপাড়ায় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটের চিকিৎসক স্মৃতি কণা, ঢাকা মেডিকেলের মেডিসিন ও হৃদরোগ বিভাগের চিকিৎসক কলিমুল্লাহ ও এরিস্টোফার্মার মাইক্রোবাস চালক মনির।

আহতরা হলেন- নেত্রকোনার চিকিৎসক বিজন চন্দ্র সাহা, কিশোরগঞ্জের চিকিৎসক মোস্তাফিজ, জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটের চিকিৎসক তানভীর, ঢাকার চিকিৎসক স্মৃতি, নেত্রকোনার অনিমা সাহা ও লাকী।

ময়মনসিংহ: জামালপুর সড়কের মুক্তাগাছা উপজেলার কুড়িপাড়া নামকস্থানে সকাল আটটার দিকে লরিচাপায় স্বামী-স্ত্রীসহ তিন সিএনজিযাত্রী নিহত এবং তিনজন আহত হয়েছেন।

নিহতরা হলেন- জামালপুরের মেলান্দহ উপজেলার রেহায় পলাশতলী গ্রামের মামুনুর রশিদ, তার স্ত্রী মুক্তা বেগম ও মুন্সীগঞ্জের খাইরুল ইসলাম বাচ্ছু। এর মধ্যে মামুনুর রশিদ মেলান্দহের পলাশীবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও মুক্তা বেগম একই এলাকার জহিরুন্নেছা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা।

কক্সবাজার: উখিয়া উপজেলায় সকাল সাড়ে সাতটার দিকে পাথর বোঝাই ট্রাকের ধাক্কায় ছৈয়দ আলম প্রকাশ বাশি নামে এক রিকশাচালক নিহত হয়েছেন। উখিয়া উচ্চ বিদ্যালয় খেলার মাঠ এলাকায় দুর্ঘটনায় নিহত ছৈয়দ আলম রাজাপালংয়ের বটতলী কোনার পাড়ার সোনা মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে উখিয়া থানার এসআই খাজা মো. মাঈন উদ্দিন জানান, সদর স্টেশন থেকে বটতলী যাওয়ার পথে উখিয়া উচ্চ বিদ্যালয় খেলার মাঠ এলাকায় পৌঁছালে টেকনাফগামী পাথর বোঝাই ট্রাকটি দ্রুত ওই রিকশাতে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই রিকশাচালকের মৃত্যু হয়।

নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে একটি তেলের ট্যাংক পরিষ্কার করতে গিয়ে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। বিকালে সিদ্ধিরগঞ্জ নয়াআটি এলাকায় নদীতে ভাসমান পেট্রোল পাম্পে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- সাব্বির হোসেন (২৬) ও নয়ন মিয়া (২২)।

সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সরাফউল্লাহ জানান, সিদ্ধিরগঞ্জের নয়াআটি এলাকায় শাহ আলম ফ্লোটিং পাম্প নামের একটি ভাসমান ট্যাংক ছিল শীতলক্ষ্যা নদীতে। বিকেল ৫টায় শ্রমিকেরা ওই ট্যাংক পরিষ্কার করার সময়ে সাব্বির ও নয়ন ওই ট্যাংকে পড়ে যান। পরে তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।


এ আর/০৮:৪৪/২৫জুন

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে