Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৬-২৫-২০১৬

লিবিয়ায় সেনা-দায়েশ সংঘর্ষ: নিহত ১৪

লিবিয়ায় সেনা-দায়েশ সংঘর্ষ: নিহত ১৪

ত্রিপোলি, ২৫জুন- লিবিয়ার উপকূলীয় সিরতে শহরে উগ্র সন্ত্রাসী গোষ্ঠী আইএসআইএল বা দায়েশ ও দেশটির জাতীয় ঐক্য সরকারের অনুগত সেনাদের সংঘর্ষে অন্তত ১৪ জন নিহত হয়েছে। খবর-রেতে।
লিবিয়ার সামরিক বাহিনীর এক বিবৃতিতে বলা হয়েছে, আজ (শুক্রবার) সকালের দিকে দায়েশ সন্ত্রাসীরা হামলা চালালে সেনাবাহিনী তা প্রতিহত করে। এ সময় দুপক্ষের মধ্যে ভয়াবহ সংঘর্ষ হয়। এতে ১০ সন্ত্রাসী ও চার সেনা নিহত হয়েছে।

গত ২০ মে থেকে লিবিয়ার সরকারি সেনারা সিরতে শহর পুনর্দখলের জন্য অভিযান শুরু করে। দীর্ঘদিন ধরে শহরটি সন্ত্রাসীরা দখল করে রেখেছে। গত ৯ জুন সেনারা শহরে ঢুকে পড়ে এবং শহরের কেন্দ্রস্থল নিয়ন্ত্রণে নিয়েছে। অবশ্য, পরে সেনাদের অভিযানের গতি কিছুটা মন্থর করা হয়েছে।

দায়েশ সন্ত্রাসীরা গাড়ি বোমা ও স্নাইপার রাইফেল দিয়ে হামলা চালিয়ে সেনা অভিযানের গতি থামিয়ে দেয়ার চেষ্টা করছে। সরকারি সেনারা পশ্চিম দিক থেকে এবং নৌবাহিনী ও স্বেচ্ছাসেবী বাহিনী পূর্ব দিক থেকে এ অভিযানে অংশ নিচ্ছে।

এ আর/০৮:৩৭/২৫জুন

মধ্যপ্রাচ্য

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে