Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 1.5/5 (2 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৬-২৪-২০১৬

প্রধানমন্ত্রী ট্রুডোর সঙ্গে হিন্দু প্রতিনিধি দলের সাক্ষাৎ

সত্যব্রত পুরকায়স্থ


প্রধানমন্ত্রী ট্রুডোর সঙ্গে হিন্দু প্রতিনিধি দলের সাক্ষাৎ
প্রতিনিধি দলের উদ্দেশে বক্তব্য দিচ্ছেন জাস্টিন ট্রুডো

টরন্টো, ২৪ জুন- প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোর সঙ্গে সাক্ষাৎ​ করেছেন কানাডায় বসবাসরত হিন্দু সম্প্রদায়ের একটি প্রতিনিধি দল। বাংলাদেশ কানাডা হিন্দু কালচারাল সোসাইটি, বাংলাদেশ কানাডা হিন্দু মন্দির কর্তৃপক্ষের কর্মকর্তা এবং স্কুল অব হিন্দুজম ও কালচারাল স্টাডিজের শিক্ষার্থী, শিক্ষক-শিক্ষিকা ও অভিভাবক সমন্বয়ে ১২০ সদস্যের প্রতিনিধি দল সম্প্রতি এই সৌজন্য সাক্ষাৎকারে মিলিত হন।

জাস্টিন ট্রুডো রাজধানী অটোয়ার পার্লামেন্ট হিলের ঐতিহ্যবাহী হল অব ফেমে তাদের সঙ্গে সাক্ষাৎকারে মিলিত হন। এ সময় বিচেস ইষ্ট ইয়র্কের এমপি নাথানিয়েল ইরস্কিন স্মিথ, স্কারবোরো সাউথ ওয়েস্টের এমপি বিল ব্লেয়ার, প্রাক্তন মন্ত্রী ও এমপি মারিয়া মিন্নাসহ প্রধানমন্ত্রীর অফিসের উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সাক্ষাৎ​কালে জাস্টিন ট্রুডো তাঁর বক্তব্যে লিবারেল সরকারের বর্তমান ও ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধরেন এবং শিক্ষার্থীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। উল্লেখ্য, নাথানিয়েল ইরস্কিন স্মীথ, বিল ব্লেয়ার ও মারিয়া মিন্না সার্বক্ষণিকভাবে সফররত দলটির সঙ্গে ছিলেন ও সর্বাত্মকভাবে তাদের সহযোগিতা করেন।


জাস্টিন ট্রুডোর সঙ্গে প্রতিনিধি দলের সদস্যরা

বাংলাদেশ কানাডা হিন্দু কালচারাল সোসাইটি ও বাংলাদেশ কানাডা হিন্দু মন্দিরের কার্যনির্বাহী কমিটির সভাপতি শিবু চৌধুরী প্রধানমন্ত্রী ট্রুডোকে মন্দিরের বিভিন্ন প্রকাশনা ও একটি স্মারকলিপি হস্তান্তর করেন।

আর/১৭:১৪/২৪ জুন

কানাডা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে