Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English
» নাসিরপুরের আস্তানায় ৭-৮ জঙ্গির ছিন্নভিন্ন মরদেহ **** ইমার্জিং কাপে গ্রুপ চ্যাম্পিয়ন বাংলাদেশ       

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৬-২৪-২০১৬

চ্যাম্পিয়ন্স ট্রফির ভবিষ্যৎ নিয়ে শঙ্কা

চ্যাম্পিয়ন্স ট্রফির ভবিষ্যৎ নিয়ে শঙ্কা

মুম্বাই, ২৪ জুন- আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির ভবিষ্যৎ নিয়ে আবার শঙ্কা তৈরি হয়েছে। ২০১৯ সাল থেকে ওয়ানডে লিগ শুরু হলে বিশ্বকাপের পর মর্যাদাবান এই প্রতিযোগিতা বাতিল হয়ে যেতে পারে। ধারণা করা হচ্ছে, ২০২১ সালে ভারতের মাটিতে হবে চ্যাম্পিয়ন্স ট্রফির শেষ আসর। এমনকি ২০১৭ সালে ইংল্যান্ডে অনুষ্ঠিতব্য আসরের পরও এই টুর্নামেন্ট বাতিল করা হতে পারে।

২০১৩ সালে ওয়ানডে ফরম্যাটের এই প্রতিযোগিতা বাতিল করে দেয়ার কথা ছিল। কিন্তু ইংল্যান্ডে মাটিতে সে বার ব্যাপক ব্যবসা সফল হওয়ায় ২০১৭ সালের বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ বাতিল করে চ্যাম্পিয়ন্স ট্রফি আয়োজনের সিদ্ধান্ত নেয়া হয়েছিল।

এবার আন্তর্জাতিক ক্রিকেটে বড় পরিবর্তন আনতে যাচ্ছে আইসিসি। বর্তমান প্রস্তাবনুযায়ী, ২০১৯ সাল থেকে ১৩টি দল নিয়ে ওয়ানডে ক্রিকেটের লিগ আয়োজন করা হবে। তিন বছর ধরে এই লিগ চলবে। ফলে ২০২২ সালে এটির ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে।

ওয়ানডে বিশ্বকাপ ও ওয়ানডে লিগের পর তৃতীয় টুর্নামেন্ট হিসেবে ৫০ ওভারের চ্যাম্পিয়ন্স ট্রফি দর্শকদের আকর্ষণ হারাবে। কারণ ২৪ মাসের মধ্যে তারা তিনটি ওয়ানডে ফরম্যাট প্রতিযোগিতার ফাইনাল দেখবে।

আর/১০৩৪/২৪ জুন

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে