Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৬-২৪-২০১৬

জাহাঙ্গীর টাওয়ারের লিফট ভেঙে বিপু-পলকসহ ৯ জনকে উদ্ধার

জাহাঙ্গীর টাওয়ারের লিফট ভেঙে বিপু-পলকসহ ৯ জনকে উদ্ধার

ঢাকা, ২৪জুন- রাজধানীর কারওয়ান বাজারের জাহাঙ্গীর টাওয়ারের লিফটে দীর্ঘক্ষণ আটকে ছিলেন বিদ্যুৎ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু ও আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকসহ আরো কয়েকজন। লিফটের ম্যাগনেট ফেল করায় ৭তলা থেকে নিচে নেমে বের হতে পারছিলেন না তারা। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা লিফট ভেঙে তাদের উদ্ধার করে।

বৃহস্পতিবার মধ্যরাতে একুশে টেলিভিশনের একটি টকশো শেষে ফেরার সময় এ ঘটনা ঘটে। তবে এ ঘটনায় দুই প্রতিমন্ত্রীই অক্ষত রয়েছেন।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কন্ট্রোল রুমের ডিউটি অফিসার ভোজন সরকার  বলেন, লিফট ৭ তলা থেকে নামার সময় ম্যাগনেট ফেল করায় এ ঘটনা ঘটেছে। ভবনের কর্মীরা চেষ্টা করে ব্যর্থ হয়ে ফায়ার সার্ভিসে ফোন দেন। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে তাদের উদ্ধার করে। তারা সবাই অক্ষত রয়েছেন। কেউ আহত হননি।

ফায়ার সার্ভিস সূত্র জানায়, লিফটের ভেতর দুই প্রতিমন্ত্রী ছাড়াও ছিলেন একুশের রাত টকশোর উপস্থাপক অঞ্জন রায়, বিদ্যুৎ মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা (পিআরও), পলকের দুজন এপিএস, জাহাঙ্গীর নামের একজন সুপারভাইজার, প্রযোজক ফারুক এবং কৃষিবিদ দেবু ভট্টাচার্য।

ভোজন সরকার বলেন, আমরা লিফটের ওয়্যার (তার) চেক করেছি। কোনো তার ছেড়া ছিল না।

এ আর/০৭:৩৫/ ২৪ জুন

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে