Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৬-২৪-২০১৬

মন্দিরেও ইফতার পার্টি!

দীপক দেবনাথ


মন্দিরেও ইফতার পার্টি!

কলকাতা, ২৪ জুন- ভারতের পশিমবঙ্গের মায়াপুরে অবস্থিত ইন্টারন্যাশনাল সোসাইটি ফর কৃষ্ণা কনসাসনেসেও (ইসকন) এবার ইফতার পার্টির আয়োজন করা হয়েছে। বুধবার সন্ধ্যায় ইস্কনের গীতা ভবন চত্ত্বরে এই ইফতারর আয়োজন করা হয়।

অভয়চরণ ভক্তিবেদান্ত স্বামী প্রতিষ্টিত ইস্কনের অর্ধশত বর্ষপূর্তি উপলক্ষে এই ইফতারের আয়োজন করে ইস্কন কর্তৃপক্ষ। ইফতারের আগে একটি নামাজও আদায় করা হয় সেখানে। এরপর মায়াপুরের সন্নাসীরা ইফতারে উপস্থিত প্রত্যেককে খাওয়ার পরিবেশন করেন।

ইস্কনের জনসংযোগ কর্মকর্তা এইচ.বি. জগধাত্রী প্রভু জানান, 'এদিনের ইফতারে মায়াপুর বামনপুকুর পঞ্চায়েত ১ এবং ২’এর নির্বাচিত মুসলিম প্রতিনিধিদের পাশাপাশি স্থানীয় একাধিক মসজিদ ও একটি মাদ্রাসার ইমাম, সভাপতি, সচিব, পঞ্চায়েত সমিতির সদস্যরাও অংশ নিয়েছিলেন।

জগধাত্রী প্রভু আরও জানান, ‘২০১৬ সালে জগন্নাথ রথ যাত্রা এবং ঈদ একই দিনে পড়েছে। সেদিকে তাকিয়েই সমাজের বিভিন্ন সম্প্রদায়ের মানুষের প্রতি শান্তি, সম্প্রীতি, ভালবাসা ও বিশ্বাসের বার্তা ছড়িয়ে দিতেই এই ইফতার সমাবেশের আয়োজন করা হয়।'

আর/১২:১৪/২৪ জুন

পশ্চিমবঙ্গ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে