Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 2.6/5 (7 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৬-২৩-২০১৬

জালালাবাদ এসোসিয়েশনের নির্বাচন-২০১৬ : বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ের পথে ‘বদরুল-জুয়েল-আসাদ’ প্যানেল

জালালাবাদ এসোসিয়েশনের নির্বাচন-২০১৬ : বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ের পথে ‘বদরুল-জুয়েল-আসাদ’ প্যানেল

নিউ ইয়র্ক, ২৩ জুন-  যুক্তরাষ্ট্র প্রবাসী বৃহত্তর সিলেটবাসীদের সামাজিক সংগঠন জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকার আসন্ন নির্বাচনে বিনা প্রত্বিন্দ্বিতায় বিজয়ী হতে যাচ্ছে ‘বদরুল-জুয়েল-আসাদ’ নেতৃত্বাধীন প্যানেল। ১৯ জুন রোববার এই প্যানেলের পক্ষ থেকে এসোসিয়েশনের কার্যকরী পরিষদের ১৯টি পদে ১৯জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করায় এই প্যানেলই নির্বাচত হচ্ছেন। এখন শুধু আনুষ্ঠানিক ঘোষণা বাকী। উল্লেখ্য, ১২ জুন রোববার ছিলো মনোনয়নপত্র সংগ্রহের দিন। ঐদিন ‘বদরুল-জুয়েল-আসাদ’ প্যানেল ছাড়া অন্য কোন প্যানেলের পক্ষ থেকে মনোনয়নপত্র ক্রয় করা হয়নি।

নির্বাচন কমিশন ঘোষিত তফসিল মোতাবেক ১৯ জুন রোববার ছিলো মনোনয়নপত্র জমার দিন, ২২ জুন বুধবার মনোনয়নপত্র প্রত্যাহার আর ৭ আগষ্ট রোববার ছিলো নির্বাচন।

এসোসিয়েশনের বর্তমান সভাপতি বদরুল হোসেন খান ও সাধারণ সম্পাদক জুয়েল চৌধুরীর নেতৃত্বে ১৯ জুন রোববার সন্ধ্যায় সংগঠন কার্যালয়ে ‘বদরুল-জুয়েল-আসাদ’ প্যানেলের প্রার্থীদের মনোনয়নপত্র দাখিল করা হয়। খবর ইউএনএ’র।

নির্বাচন কমিশনের প্রধান নির্বাচন কমিশনার মনজুর আহমেদ চৌধুরী জানান, মনোনয়নপত্র জমা দেয়ার দিন (রোববার) সংগঠনের ১৯টি পদে ১৯জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। প্রার্থীরা হচ্ছেন: সভাপতি- বদরুল হোসেন খান, সহ সভাপতি (সিলেট)- ময়নুল হক চৌধুরী, সহ সভাপতি (মৌলভীবাজার)- আলাউদ্দিন শাহ, সহ সভাপতি (হবিগঞ্জ)- মোহাম্মদ সফি উদ্দিন আলম ও সহ সভাপতি (সুনামগঞ্জ)- মোশাররফর আলম, সাধারণ সম্পাদক- জুয়েল চৌধুরী, সহ সাধারণ সম্পাদক- মিজানুর হেমান চৌধুরী, কোষাধ্যক্ষ- আতাউল গণি আসাদ, সাংগঠনিক ও সাদস্যিক সম্পাদক- লোকমান হোসেন, প্রচার ও দপ্তর সম্পাদক- হুমায়ুন আহমদ জয়গিরদার, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক- নাজমুল হক, ক্রীড়া সম্পাদক- মোহাম্মদ বুরহান উদ্দিন, আইন ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক- জ্যোর্তিময় দত্ত, সমাজকল্যাণ সম্পাদক- মানিক আহমদ এবং মহিলা বিষয়ক সম্পাদক- সুপিতা চৌধুরী। কার্যকরী পরিষদ সদস্য- বেলাল উদ্দিন (সিলেট), কয়সর রশীদ (মৌলভীবাজার), সাব্বির হোসেন (হবিগঞ্জ) ও সৈয়দ লুকমান মিয়া (সুনামগঞ্জ)।

তিনি বলেন, ২২ জুন বুধবার মনোনয়নপত্র প্রত্যাহারের দিন কোন প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার না করলে নির্বাচনী বিধি মোতাবেক উল্লেখিত প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হবেন।

মনজুর আহমেদ চৌধুরী জানান, মনোনয়নপত্র (প্যাকেজ) বিক্রি বাবদ ২৮ হাজার ৫০০ আর প্রার্থীদের মনোনয়নপত্র দাখিল বাবদ ২১ হাজার ডলার আয় হয়েছে।

নির্বাচন কমিশনের অন্যান্য সদস্যরা হচ্ছেন- হেলিম উদ্দিন, পংকি মিয়া, গিয়াস উদ্দিন আহমেদ ও সৈয়দ নাজমুল হাসান কোবাদ।

আর/১৭:১৪/০১ জুন

যূক্তরাষ্ট্র

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে