Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৬-২৩-২০১৬

বিতর্কিত মন্তব্যে ফেঁসেছেন সেসব তারকা

বিতর্কিত মন্তব্যে ফেঁসেছেন সেসব তারকা

মুম্বাই, ২৩ জুন- সম্প্রতি নারীদের প্রতি অসম্মানজনক মন্তব্য করার অভিযোগে খবরের শিরোনাম হয়েছেন বলিউডের খান সালমান খান। তার বিতর্কিত মন্তব্যে পুরো বলিউড এখন গরম। তবে তিনিই একাই নন; এমন বেফাঁস মন্তব্য করে আগেও আলোচনায় এসেছেন এমন বলিউড তারকাদের সংখ্যাও কম নয়।

শাহরুখ, আমির থেকে শুরু করে মল্লিকা, দীপিকা এমন বিতর্কিত মন্তব্যের কারণে সমালোচিত হয়েছেন।


সোনম কাপুর: সকলের সামনে ঐশ্বরিয়া রাই বচ্চনকে ‘আন্টি’ বলে সম্বোধন করে বিতর্কে জড়িয়েছিলেন সোনম কাপুর। তার মতে, যেহেতু ঐশ্বরিয়া তার বাবার নায়িকা হিসাবে ছবি করেছেন, সেই হিসাবে ঐশ্বরিয়া তো তার আন্টিই হবেন।


শত্রুঘ্ন সিনহা: আদিত্য চোপড়ার সঙ্গে প্রেমের সম্পর্ক নিয়ে তখনও অফিসিয়ালি কথা বলেননি রানী মুখার্জী। এমন সময় এক অনুষ্ঠানে ‘খামোশ ম্যান’ হঠাৎই রানীকে ‘চোপড়া’ বলে সম্বোধন করে বসেন। আর যায় কোথায়? সবাই ধরেই নেন, কিছু দিনের মধ্যেই চোপড়ার গিন্নি হতে চলেছেন রানী।


মল্লিকা শেরাওয়াত: পর্দায় নিজের বোল্ড সিন হোক বা বিতর্কিত মন্তব্য, লাইম লাইটতে থাকতে তার জুড়ি মেলা ভার। ‘মার্ডার’ আর ‘খোয়াইশ’ করার পর মল্লিকা বলেছিলেন, সেই সব নায়িকাদের দুর্ভাগ্য যারা সেক্সি নন। সেক্স সিম্বল তকমা পাওয়ায় আমি খুব খুশি।


শহীদ কাপুর: করিনা কাপুরের সঙ্গে বিচ্ছেদের পর একটি টিভি চ্যানেলের সাক্ষাৎকারে শহীদ বলেছিলেন, যদি আমাকে পরিচালক গরু বা মহিষের সঙ্গে অভিনয় করতে বলে করে নেব। কিন্তু ওর সঙ্গে না।


কারিনা কাপুর খান: ঐশ্বরিয়া আর আমি তো আলাদা প্রজন্মের। তাই তার সঙ্গে আমার কোনও তুলনাই চলে না। কিছুদিন আগে এমন মন্তব্য করে বিতর্কে জড়িয়েছিলেন বেগম ঘরণী।


সালমান খান: বিতর্কিত মন্তব্য করা সালমানের একটি শখ। বহুদিন আগে সঞ্জয় লীলা বনশালীর ‘গুজারিশ’ ছবি মুক্তি পাওয়ার পর সালমান খান বলেছিলেন ‘‘কুকুরও এই ছবি দেখতে যাবে না। আর এ কথার তুমুল বিতর্কিত হয়ছিল সাল্লু ভাই।


দীপিকা পাড়ুকোন: রণবীর কাপুরের সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর দীপিকা একবার বলেছিলেন, আমি আমার সাবেক প্রেমিককে ‘কনডম’ উপহার দিতে চাই। কারণ ও এই জিনিসটি প্রচুর ব্যবহার করে।


আমির খান: নিজের ব্লগে শাহরুখ খান সম্পর্কে বিতর্কিত মন্তব্য করেছিলেন মিস্টার পারফেক্টশনিস্ট। লিখেছিলেন, শাহরুখ এখন আমার পা চাটছে। আর আমি ওকে বিস্কুট খাওয়াচ্ছি। এইটুকু বলেই নিজেই আবার সমস্ত জল্পনা পরিষ্কার করে দিয়ে লেখেন, আপনারা অন্য কিছু ভাবার আগেই বলে দিতে চাই, শাহরুখ আমাদের কুকুরের নাম।


শাহরুখ খান: বিতর্ক থেকে বাদ যাননি খোদ কিং খানও। একবার শাহরুখ বলেছিলেন, আমি সব সময়ই পর্নোস্টার হতে চেয়েছিলাম। কারণ আমি খুবই পরিশ্রমী।
আমি চাইতাম বিশ্বের সেরা পর্নোস্টার হিসাবে আমেরিকায় নিজের ফ্ল্যাগ উড়াতে।

আর/১৭:১৪/২৩ জুন

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে