Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (30 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৬-২৩-২০১৬

রাস্তা সংস্কার করল ছাত্রলীগ

রাস্তা সংস্কার করল ছাত্রলীগ

দিনাজপুর, ২৩ জুন- দিনাজপুরের নবাবগঞ্জ শহরের মহিলা কলেজের মোড়ে মূল সড়কে খানাখন্দ ও কাদাপানির কারণে প্রায় এক মাস চরম ভোগান্তি পোহাচ্ছে এলাকাবাসী। বিষয়টি বহুবার সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে জানানো হলেও সেটি সংস্কারে কোনো উদ্যোগ নেওয়া হয়নি। এ কারণে আজ বুধবার উপজেলা ছাত্রলীগের নেতা-কর্মীরা স্বেচ্ছাশ্রমে ওই সড়কে কাদাপানি কমাতে বালু ও খোয়া দিয়ে খানাখন্দ ভরাটে কাজ করেন।

নবাবগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. সবুজ বলেন, নবাবগঞ্জ শহরের প্রাণকেন্দ্র মহিলা কলেজ মোড়। দীর্ঘদিন থেকে সেখানে সড়কের ওপরে বড় বড় খানাখন্দের সৃষ্টি হয়েছে। এ কারণে একদিকে পথচারী ও যানবাহন চলাচল যেমন ব্যাহত হতো, তেমনি শহরের বাসিন্দা ও ব্যবসায়ীদের চরম ভোগান্তি পোহাতে হতো। বিষয়টি এলজিইডি এবং সড়ক ও জনপথকে (সওজ) বারবার জানানো হলেও কেউ কোনো ব্যবস্থা নেয়নি। তাই বাধ্য হয়ে ছাত্রলীগের নেতা-কর্মীরাই সেটি সংস্কার করেছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বজলুর রশীদ বলেন, ছাত্রলীগ ভবিষ্যতে তাদের এ ধরনের চিন্তাধারা অব্যাহত রাখবে বলে তিনি আশাবাদী।

আর/০২:০৪/২৩ জুন

দিনাজপুর

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে