Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৬-২৩-২০১৬

আমাকে মানুষ হিসেবে ভালো হতে হবে: তামিম

আমাকে মানুষ হিসেবে ভালো হতে হবে: তামিম

ঢাকা, ২৩ জুন- ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে (ডিপিএল) আম্পায়ারের সঙ্গে অসদাচরণ করায় আবাহনী লিমিটেডের অধিনায়ক তামিম ইকবালকে এক লাখ টাকা জরিমানা ও এক ম্যাচ নিষিদ্ধ করা হয়েছে। বুধবার মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে গণমাধ্যমকে তামিমের শাস্তির কথা জানান বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

এ ব্যাপারে তামিম ইকবাল বলেছেন, আমাকে যে শাস্তি দেওয়া হয়েছে তা আমি মেনে নিয়েছি। এই শাস্তি থেকে আমার শিক্ষা নেওয়া উচিৎ। অনেকেই আমাকে অনুসরণ করে, আমার খেলা পছন্দ করে। সেজন্য আমাকে মানুষ হিসেবে ভালো হতে হবে। এখন যে ভুলটা করেছি ভবিষ্যতে সে ভুলটা না করলে ভালো মানুষ ও ভালো ক্রিকেটার হিসেবে আমি পরিচিত হতে পারব। তবে আমার কাছে মনে হয়েছে এই আলোচনাটা একটু বেশিই হয়েছে।

গত ১২ জুন বিকেএসপির তিন নম্বর মাঠে আবাহনী-প্রাইম দোলেশ্বরের মধ্যকার ম্যাচটিতে সাকলাইন সজিবের বলে রকিবুল হাসানের বিপক্ষে স্টাম্পিংয়ের আবেদন করেন আবাহনীর ফিল্ডাররা। লেগ আম্পায়ার তানভীর আহমেদ ‘নট আউট’জানানোর পর তামিম ইকবাল আম্পায়ারের উপর চড়াও হন। পাঁচ মিনিট এভাবে চলার পর বিষয়টি সাময়িক মীমাংসা হয়।

কিছুক্ষণ পর অমিত কুমারের বলে রকিবুল লংঅনে ছক্কা হাঁকালে তামিম ইকবাল আরেক দফা আম্পায়াদের উপর চড়াও হন। একই সাথে মাঠের বাইরে থেকে আবাহনীর দর্শকরা আম্পায়ারদের নাম ধরে অশ্রাব্য ভাষায় গালাগালি করতে থাকেন।

পরে ফিল্ড আম্পায়াররা ম্যাচ রেফারি মন্টু দত্তকে মাঠে ডেকে নিয়ে বিষয়টি জানান। ম্যাচ রেফারি সব শুনেও খেলা চালিয়ে যেতে আম্পায়ারদের অনুরোধ জানালেও তারা আর খেলা চালাতে পারবেন না জানিয়ে মাঠ ছেড়ে চলে আসেন। পরে ওই ম্যাচটি স্থগিত ঘোষণা করা হয়।

এর আগে ২০১২-১৩ মৌসুমে প্রিমিয়ার লিগে খেলা চলাকালীন প্রতিপক্ষ দলের ক্রিকেটার মোহাম্মদ আশরাফুলের ওপর চড়াও হওয়ায় এক ম্যাচের জন্য নিষিদ্ধ এবং পাঁচ হাজার টাকা জরিমানা গুণতে হয়েছিল তামিমকে।
 
আর/০২:০৪/২৩ জুন

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে