Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৬-২৩-২০১৬

তিন খানে গর্বিত আনুশকা

তিন খানে গর্বিত আনুশকা

মুম্বাই, ২৩ জুন- ষোলকলা পূর্ণ হবার মতোই ব্যাপার বটে! কারণ এত অল্প সময় ধরে অভিনয় জগতে পা রাখার পরই বলিউডের ‘তিন খান’ খ্যাত শাহরুখ, আমির ও সালমানের সঙ্গে অভিনয়ের সুযোগ পাওয়াটা খানিক কথা হয়! কারণ খানত্রয়ের সঙ্গে অভিনয়ের সুযোগ পেতে বলিউডের নায়িকারা হাপিত্তেশ করেন! অথচ এরই মাঝে সত্যিই ‘খানকলা’ পূর্ণ করলেন জনপ্রিয় অভিনেত্রী আনুশকা শর্মা। আর এত অল্প সময়ে ক্যারিয়ারে তার এই জৌলুসময় পথচলায় নিজেই তিন খানের সঙ্গে অভিনয় করতে পারার সুযোগ পাওয়ায় গর্বিত আনুশকা!   

শাহরুখ খানকে দিয়ে শুরু করেছিলেন। এরপর ‘পিকে’ ছবিতে মিস্টার পারফেকশনিস্ট আমির খানের সঙ্গেও দুর্দান্ত অভিনয় করেছেন আনুশকা শর্মা। আর এবার সুপারস্টার অভিনেতা সালমান খানের সঙ্গে ঈদে মুক্তির প্রতীক্ষায় থাকা ‘সুলতান’-এ অভিনয় করে বলিউডে ‘খান কলা’ পূর্ণ করলেন আনুশকা। আর এ নিয়ে বেশ উত্তেজিত তিনি।


তবে তিন খানের সঙ্গে অভিনয়ের সুযোগ পাওয়াকে নিজের সামর্থই প্রমাণ করে বলে জানান আনুশকা। এমনকি আর্মি পরিবারে বড় হয়ে অভিনয়ের ক্যারিয়ার বেছে নেয়াটা যে তার একার সিদ্ধান্ত ছিল, এবং সঠিক সিদ্ধান্ত ছিল তাও প্রমাণ করেছে। একা একাই এবং নিজের ইচ্ছা শক্তির বলেই বলিউডে তিনি আজ প্রতিষ্ঠিত। আর এরজন্য নিজের প্রতিই গৌরব বোধ করেন আনুশকা।  

তিন খানের সঙ্গেই মিশন কমপ্লিট হওয়ায় উচ্ছ্বসিত আনুশকা বলেন, তিন খানের সঙ্গে আমি কখনো আশাই করিনি আসলে যে অভিনয় করবো। চিত্রনাট্য ও নির্মতাই আসলে আমাকে তিন খানের বিপরীতে যোগ্য মনে করে অভিনয় করিয়েছেন। ক্যারিয়ারে এটাকে আমি সৌভাগ্যই মনে করি যে তিন খানের সঙ্গেই আমি কাজ করেছি।  

শাহরুখকে দিয়ে আনুশকার ‘খান মিশন’ শুরু: 
যশরাজ ফিল্মের ব্যানারে আনুশকা শর্মা প্রথমবার অভিনয়ে পা রাখেন বলিউড কিং শাহরুখ খানের সঙ্গে। প্রথম ছবি দিয়েই তাক লাগিয়ে দেন তিনি। আর্মি পরিবার থেকে উঠে এসে এমন সতস্ফূর্ত অভিনয়ই আসলে সামনে নিয়ে যায় আনুশকার ক্যারিয়ার। এরপর ‘যাব তক হ্যায় জান’ ছবিতেও ফের কিং খানের সঙ্গে দুর্দান্ত অভিনয় করেন আনুশকা। 


আমিরের সঙ্গে আনুশকার ‘পিকে’:
শাহরুখ খানের সঙ্গেই যখন পর পর দুই সিনেমা করছেন তখন তার অভিনয় মন কাড়ে নির্মাতা রাজ কুমার হিরানির। আনুশকার অভিনয়ের জন্য ২০১৪ সালে মুক্তি পাওয়া জনপ্রিয় সিনেমা ‘পিকে’তে কাস্টিং করা হয় তাকে। হিরানির বিশ্বাসের মূল্য দেন আনুশকা। কারণ  ব্লকবাস্টার ‘পিকে’ ছবিতেও আমির খানের সঙ্গে দুর্দান্ত অভিনয় করেন তিনি। এরপর শুধু অপেক্ষা ছিল সালমান খানের সঙ্গে অভিনয়ের। কারণ সালমানের সঙ্গে অভিনয় করলেই বলিউডে ‘খানকলা’ পূর্ণ! আর সে সুযোগও এসে গেল আনুশকার সামনে!       


সুলতানে সালমানের সঙ্গে আনুশকার ‘খানকলা’ পূর্ণ:
প্রথমবার বলিউড সুপারস্টার সালমান খানের সঙ্গে অভিনয়ের সুযোগ পেলেন জনপ্রিয় অভিনেত্রী আনুশকা শর্মা। এরই সাথে সাথে খান ত্রয়ের সঙ্গে অভিনয়ের ষোল কলা পূর্ণ করলেন তিনি। এর আগে শারুখ খানের সঙ্গে ‘রাবনে বানা দে জুড়ি’ এবং ‘যাব তাক হ্যায় জান’ এবং আমির খানের সঙ্গে ‘পিকে’ ছবিতে অভিনয় করলেও বাকি ছিলেন সালমান। কিন্তু ‘সুলতান’ ছবির মধ্য দিয়ে সে মনোবাঞ্ছাও পূর্ণ হল তার। যদিও এই ছবিতে কথা উঠেছিল সালমানের বিপরীতে অভিনয় করতে পারেন দীপিকা কিংবা পরিনীতি চোপড়া। কিন্তু শেষ পর্যন্ত তাকেই বেছে নেয়া হল। এরইমধ্যে সালমানের সঙ্গে ট্রেলার রিলিজের পর চারদিকে হৈচৈ পড়ে গেছে। ছবির প্রথম গান ‘বেবিকো ব্যাস পছন্দ হ্যায়’ শিরোনামের গানটিও তুমুল জনপ্রিয়তা পেয়েছে। এখন শুধু পর্দায় সালমানের সঙ্গে আনুশকার রোমান্স দেখার অপেক্ষায় দর্শক।

আর/১০:৪৪/২২ জুন

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে