Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৬-২২-২০১৬

জাপায় আরও ৪৮ পদে নাম ঘোষণা

জাপায় আরও ৪৮ পদে নাম ঘোষণা

ঢাকা, ২২ জুন- জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান এইচ এম এরশাদ দলের নতুন কেন্দ্রীয় কমিটিতে আরও ৪৮টি পদে মনোনীত ব্যক্তিদের নাম ঘোষণা করেছেন। নতুন করে ৫ জন উপদেষ্টা, ২১ জন ভাইস চেয়ারম্যান, ১৬ জন যুগ্ম মহাসচিব ও ৬ জন সাংগঠনিক সম্পাদকের নাম ঘোষণা করা হয়েছে। পর্যায়ক্রমে বাকি পদগুলোতে নাম ঘোষণা করা হবে। আজ বুধবার এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

জাপা চেয়ারম্যানের রাজনৈতিক সচিব সুনীল শুভ রায়ের সই করা বিজ্ঞপ্তিতে বলা হয়, নতুন মনোনীত উপদেষ্টারা হলেন মোস্তফা জামাল, রওশন আরা মান্নান, মো. হাবিবুল্লাহ বেলালী, মো. নোমান ও কাজী মামুনুর রশীদ। এর আগে পাঁচজনের নাম ঘোষণা করা হয়েছিল।

ভাইস চেয়ারম্যানরা হলেন শেখ আবুল হোসেন, আবদুস সাত্তার মিয়া, মো. দেলওয়ার হোসেন, এইচ এম এন শফিকুর রহমান, মো. মোফাজ্জল হোসেন, আবু বকর, মো. আরিফুর রহমান খান, আলমগীর সিকদার, দেওয়ান আলী, বাহাউদ্দিন আহমেদ, নুরুল ইসলাম, ইকবাল হোসেন, মহসিন ইসলাম, দিদারুল আলম, আমানত হোসেন, সফিকুল ইসলাম, সরদার শাহজাহান, মাহবুব আলী, এমরান হোসেন মিয়া, ফখরুজ্জামান জাহাঙ্গীর ও নজরুল ইসলাম। এর আগে ৮ জুন ১৮ জনের নাম ঘোষণা করা হয়। বাকি পদগুলোতে পরে নাম ঘোষণা করা হবে।

যুগ্ম মহাসচিবেরা হলেন লিয়াকত হোসেন, গোলাম মোহাম্মদ রাজু, শফিকুল ইসলাম, আসিফ শাহরিয়ার, মোস্তাকুর রহমান, শেখ আলমগীর হোসেন, মো. তোফাজ্জল হোসেন, আশরাফ সিদ্দিকী, জাহাঙ্গীর হোসেন, নুরুল ইসলাম, ইয়াহ্‌ ইয়া চৌধুরী, নুরুল ইসলাম, সালাউদ্দিন আহমেদ, নাজমা আখতার, মো. শফিকুল ইসলাম ও মো. দিদারুল কবির।

সাংগঠনিক সম্পাদকেরা হলেন আবিদ আলী চৌধুরী, মো. মোতাহারুল ইসলাম, শরিফুল ইসলাম চৌধুরী, জহিরুল আলম, রফিকুল ইসলাম ও মোবারক হোসেন।

গত ১৪ মে জাপার অষ্টম কাউন্সিল অনুষ্ঠিত হয়। কাউন্সিলে পার্টির চেয়ারম্যান এরশাদকে কমিটি গঠনের একক ক্ষমতা দেওয়া হয়। এর আগে ২ জুন তিনি সভাপতিমণ্ডলীর সদস্যদের নাম ঘোষণা করেছিলেন।

আর/১০:৪৪/২২ জুন

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে